চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বন্যায় ক্ষতিগ্রস্তদের ৭০টি ঘর তৈরি করে দিলেন সালমান খান

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে বরাবরই বেশ সুনাম রয়েছে বলিউড ভাইজান সালমান খানের। তার নিজস্ব প্রতিষ্ঠান ‘বিং হিউম্যান-কে দেখা যায় সবসময় সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে। তারই ধারাবাহিকতায় চলতি বছর ফেব্রুয়ারি মাসে টুইট করে সালমান জানিয়েছিলেন, ২০১৯ সালের বন্যায় ভেসে যাওয়া ভারতের কোলহাপুর জেলার খিদিরপুর গ্রামের উন্নয়নমূলক কাজে আকাশ চোপড়ার এলান গ্রুপের সঙ্গে একসঙ্গে কাজ করবেন তিনি।

এলাকাটির সাংসদ রাজেন্দ্র পাটিল দিন কয়েক আগে একটি টুইট বার্তায় জানান, খিদিরপুর গ্রামের প্রায় ৭০টির মত ঘর আবারো তৈরি করা হয়েছে। রাস্তাঘাটসহ আরো সকল কিছুর উন্নয়ন কার্যক্রম প্রায় শেষের পথে। আর এই মহৎ কাজের সঙ্গে জড়িয়ে আছেন সালমান খান। সাংসদ রাজেন্দ্র এর জন্য বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সালমান খানের প্রতি।

বিজ্ঞাপন

সেই সাথে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলে তিনি আরো জানান, প্রতিটি বাড়ি নতুন করে তৈরি করার জন্য প্রায় ৯৫ হাজার রুপি ব্যয় হয়েছে। যার পুরো খরচ বহন করেছেন সালমান খান এবং এলান গ্রুপ। যদিও এটাই প্রথম নয়, চলমান মহামারীর শুরু থেকেই অসহায় ও বিনোদন অঙ্গনের অনেকের পাশেই দাড়িয়েছেন সালমান।

বিজ্ঞাপন