চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বছর শুরুতে চ্যাম্পিয়নের গানে চ্যাম্পিয়ন!

কোনাল ও মেহজাবীন, দুজনেই চ্যানেল আইয়ের মাধ্যমে শোবিজে প্রবেশ করেন। কোনাল গানে, মেহজাবীন অভিনয়ে। দুজনেই ২০০৯ সালে আলাদাভাবে চ্যানেল আই সেরা কণ্ঠ ও চ্যানেল আই লাক্স সুপারস্টার দুটি প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়ে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন স্ব স্ব কর্মক্ষেত্রে।

চলতি বছরের বছর শুরুতেই চ্যানেল আইয়ের এ দুই চ্যাম্পিয়ন একে অন্যের কাজ করলেন! আরও স্পষ্ট করে বললে, মেহজাবীনের বছরের প্রথম নাটক ‘ক্যান্ডি ক্রাশ’র একটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন কোনাল। কোনালের গাওয়া ওই গানটিতে স্ক্রিনে দেখা গেছে মেহজাবীনকে। সঙ্গে ছিলেন ছোট পর্দায় আরেক জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মহিদুল মাহিনের পরিচালনায় নাটকটি প্রকাশের ২ দিনে ভিউ ছাড়িয়েছে ১.৩ মিলিয়নের বেশি। এই প্রতিবেদন লেখার সময় ইউটিউবে নাটকটির ট্রেন্ড্রিং নাম্বার তিন।

নাটকের পাশাপাশি গানটিও দর্শকদের মন ছুয়েছে। এম এ আলম শুভর কথায় গানটিতে কোনালের সঙ্গে কণ্ঠ দিয়েছেন ও সুর করেছেন অভ্রাল সাহির। জানা যায়, এর আগে মেহজাবীনের আরেকটি নাটকে ‘প্রিয় হাসি মুখ’ শিরোনামে বিয়ের গান গান করেছিলেন কোনাল। এবার দ্বিতীয়বার গাইলেন তিনি।

কোনাল বললেন, সিএমভি’র প্রযোজিত নাটকগুলো একেবারে অন্যরকম হয়। অল্প সময়ে ১৩ লাখের বেশি মানুষ কাজটি দেখেছেন এটা অন্যরকম ভালো লাগার ব্যাপার। আর এ গানটি করে আমি অন্যরকম ভালো লাগা ফিল করছি। ফিল্মের গানগুলোতে নায়িকা ঠোঁট মেলালেও নাটকে তা হয়না। নাটকে গান করেও প্রচুর ইতিবাচক ফিডব্যাক আসে, যেটা ক্যান্ডি ক্রাশ থেকে পাচ্ছি।