চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফাখরুলের ‘গণ্ডি’তে জুটি বাঁধলেন সব্যসাচী-সুবর্ণা

মধ্য বয়স্ক দুই নারী-পুরুষের গল্প বলবেন ‘ভুবন মাঝি’ খ্যাত নির্মাতা ফাখরুল আরেফিন খান…

ফাখরুল আরেফীন খানের প্রথম ছবি ‘ভুবন মাঝি’-তে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিলো কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জীকে। এই নির্মাতা এবার শুরু করেছেন নিজের দ্বিতীয় ছবি। আর এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা সব্যসাচী।

ফাখরুলের দ্বিতীয় ছবির নাম ‘গণ্ডি’। ছবিতে অভিনয় করতে সোমবার ঢাকায় এসেছেন সব্যসাচী, এসেই শুটিং লোকেশন কক্সবাজারে উড়ে গেছেন পুরো টিমের সাথে। মঙ্গলবার থেকে অংশ নিচ্ছেন শুটিংয়ে।

বিজ্ঞাপন

‘গণ্ডি’ সম্পর্কে নির্মাতার ভাষ্য, ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে রোমান্টিক কমেডি ঘরানার এ ছবির কাহিনী। অবসরে থাকা এ বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয়ের উপস্থাপন থাকবে চলচ্চিত্রটিতে। যেখানে সব্যসাচীর বিপরীতে দেখা যাবে দেশের তারকা অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে।

‘ভুবন মাঝি’র পর ফাখরুলের দ্বিতীয় ছবিতে পরমব্রত না থাকলেও সেই ছবির গুরুত্বপূর্ণ দুই চরিত্র অপর্ণা ঘোষ ও মাজনুন মিজান আছেন ‘গণ্ডি’তে। এছাড়াও দেখা যাবে আমান রেজা ও পশ্চিমবঙ্গের অভিনেত্রী পায়েল মুখার্জিকে।

কক্সবাজারে চলছে ‘গণ্ডি’র দ্বিতীয় লটের শুটিং। মাস কয়েক আগে প্রথম পর্যায়ের দৃশ্যধারণ হয় লন্ডনের বেশ কয়েকটি জায়গায়। সেখানে অংশ নিয়েছিলেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান ও ফিয়োনা।

বিজ্ঞাপন