চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফাইভ স্টার হোটেলে ‘ওয়ান স্টার’ সুবিধাও পাচ্ছে না ভারত

ব্রিসবেনের গ্যাবায় টেস্ট শুরু হতে বাকি দুইদিন। এখন পর্যন্ত হোটেলের সুইমিংপুল, জিমে যাওয়ার সুবিধাটুকুও পাচ্ছে না ভারত দল। নিজেদের ক্রিকেটারদের এমন অবস্থা দেখে ভীষণ খেপেছে দেশটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই), তাদের পক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়াকে (সিএ) কড়া ভাষায় মনে করিয়ে দেয়া হয়েছে প্রতিশ্রুতি রক্ষার বিষয়টি।

ভারত দলের বরাতে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, ম্যাচের দুদিন বাকি থাকতে রুম সার্ভিস, হাউজ কিপিংয়ের মতো সামান্য সুবিধাগুলো এখন পর্যন্ত পাননি ক্রিকেটাররা। সোমবার রাতে ওই সূত্রের পক্ষে জানানো হয়েছে, করোনার ভয়ে ক্রিকেটারদের রুমের আশেপাশে কোনো হোটেলকর্মী নাকি হেঁটেও যাচ্ছে না!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্যাবায় স্টেডিয়ামের চার কিলোমিটার দূরে যে ফাইভ স্টার হোটেলে আছেন সফরকারী ক্রিকেটাররা, সেখানে সুইমিং পুল, জিমসহ অন্যান্য সুযোগ সুবিধা থাকা সত্ত্বেও পুরোটা ব্যবহারের অনুমতি দেয়া হয়নি। আংশিক কিছু অংশ তাদের ব্যবহারের অনুমতি দেয়া হয়েছে।

ব্রিসবেন টেস্টের আগে এমনিতেই চোটের ছড়াছড়ি ভারতীয় স্কোয়াডে। ১৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া টেস্টে ফিট ক্রিকেটার খুঁজে বের করার যন্ত্রণায় ভুগছেন দলটির নির্বাচকরা। তার মাঝে জিম, সুইমিং সুবিধাবঞ্চিত করায় সিএ কর্মকর্তাদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছে বলে টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন বিসিসিআইয়ের এক কর্মকর্তা। সিএ’র পক্ষ থেকে বলা হয়েছে, বিষয়টি তাদের হাতে নেই। যা করার সেটা স্থানীয় কর্তৃপক্ষ থেকে করা হচ্ছে।

‘ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে কেবল আমাদের প্রাথমিক সুযোগ সুবিধা দিতে রাজি হয়েছে। বিসিসিআইয়ের তাদের সঙ্গে কীভাবে কথা বলেছে সেটা মুখ্য নয়। ক্রিকেট অস্ট্রেলিয়া যেটা প্রতিশ্রুতি দিয়েছিল অন্তত সেগুলো তো পূরণ করুক। আশা করছি আগামীদিন থেকে প্রতিশ্রুতি মতো সুযোগ সুবিধাগুলো পূরণ করা হবে।’ এমন বলেছেন বিসিসিআইয়ের ওই কর্তাব্যক্তি।