চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফাইনালে সালমারা, জাহানারাদের বিদায়

গ্রুপপর্বের শেষ ম্যাচে সুপারনোভাসের বিপক্ষে টানটান উত্তেজনার ম্যাচে ২ রানে হেরে গেছে সালমা খাতুনদের দল ট্রেইলব্লেজার্স। তারপরও ফাইনালে জায়গা করে নিতে সমস্যা হয়নি দলটির। আর বাংলাদেশের আরেক তারকা জাহানারা আলমদের ভেলোসিটির বিদায় নিশ্চিত হয়ে গেছে আসর থেকে।

উইমেসন টি-টুয়েন্টি চ্যালেঞ্জ তথা, মেয়েদের আইপিএলে গ্রুপপর্ব শেষে দুটি করে ম্যাচ খেলা তিন দলের পয়েন্ট সমান ২ করে। সবারই একটি করে জয়ের পিঠে একটি পরাজয় নামের পাশে।

বিজ্ঞাপন

তাতে রানরেট ঠিক করে দিয়েছে কারা মুখোমুখি হবে ফাইনালে। সালমাদের ট্রেইলব্লেজার্স সর্বোচ্চ রানরেট নিয়ে টেবিলের শীর্ষে থেকে শিরোপার মঞ্চে গেছে, দুইয়ের দল সুপারনোভাস তাদের প্রতিপক্ষ। তিনে জাহানারাদের ভেলোসিটি।

বিজ্ঞাপন

শারজাহতে ৯ নভেম্বর বাংলাদেশ সময় রাত ৮টায় শিরোপার মঞ্চে নামবে সালমাদের ট্রেইলব্লেজার্স ও সুপারনোভাস।

ট্রেইলব্লেজার্সের ফাইনালে খেলা নিশ্চিতই ছিল, কারণ রানরেট। সুপারনোভাসের বিপক্ষে নেমে ফাইনালের ড্রেসরিহার্সেলেও জয়ই দেখছিল তারা।

সুপারনোভাস শুরুতে ব্যাট করে নির্ধারিত ওভারে ৬ উইকেটে ১৪৬ রান তোলে। জবাব দিতে নেমে ৫ উইকেটে ১৪৪ পর্যন্ত যেতে পারেন সালমারা।

সালমা ব্যাটে নামার সুযোগ পাননি। বল হাতে ভালো করেছেন। শেষ ওভারে খরুচে ছিলেন, দেন ১৪ রান। তার আগে নিজের প্রথম ৩ ওভারে মাত্র ১৩ রান দিয়েছেন। শেষে ৪ ওভারে ১ উইকেটে ২৫ রানে আটকেছেন।