চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রিয়াঙ্কাকে পেয়ে মুগ্ধ হলিউডের মিন্ডি কলিং

ক্যারিয়ারের দীর্ঘ সময় বলিউডে শীর্ষ অবস্থানে ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডেও সমান তালে দাপট দেখাচ্ছেন এই অভিনেত্রী।

ক’দিন আগেই শোনা গিয়েছিল, ‘ম্যাট্রিক্স’ এর মতো ছবিতেও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। এমন কি করোনার প্রাদুভার্বের আগে এর শুটিংও শুরু হয়েছিল। তবে এবার তার হলিউডে অভিনয়ের তালিকায় যুক্ত হয়েছে আরো একটি সিনেমা।

বিজ্ঞাপন

নাম নির্ধারণ না হওয়া সেই সিনেমাটি মূলত ওয়েডিং-কমেডি নিয়ে। যার মূল উদ্যোক্তা হলিউডের নামি লেখক, অভিনেত্রী, প্রযোজক মিন্ডি কলিং।

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কাকে কাস্ট করার সিদ্ধান্তের ব্যাপারে আইএএনএসকে দেওয়া এক বক্তব্যে মিন্ডি কলিং জানিয়েছিলেন, ‘প্রিয়াঙ্কা প্রচণ্ড স্মার্ট, তার সাথে কাজ করার সিদ্ধান্তটি দুর্দান্ত ছিল’।

এছাড়াও এই কাজটি সম্পর্কে মিন্ডি আরো যোগ করে বলেন, আমি সবেমাত্র ছবিটির স্ক্রিপ্ট লেখা শেষ করেছি। সিনেমাটি মূলত নিউ ইয়র্ক এবং এশিয়ার এক ধনী মোটা ব্যক্তির বিয়ের কাহিনী নিয়ে আবর্তিত।

আমেরিকান টিভি সিরিজ, হলিউড সিনেমা ও বিয়ের কারণে বর্তমানে বলিউড সিনেমায় ক্ষাণিকটা কম দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে সর্বশেষ তাঁকে দেখা গিয়েছিল সোনালি বোস পরিচালিত বলিউড সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’এ। সত্য কাহিনি নির্ভর যে সিনেমায় আরও অভিনয় করেছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম।