চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে এইচএসসি শিক্ষার্থী গ্রেপ্তার

চলমান এসএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে এবার এক এইচএসসি শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার ভোরে রাজধানীর আগারগাঁওয়ের তালতলা বাসস্ট্যান্ড থেকে সাব্বির আহম্মেদ নামের ১৯ বছর বয়সী এই শিক্ষার্থীকে আটক করে র‌্যাব-২।

র‌্যাব-২ এর গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি ফিরোজ কাউসার চ্যানেল আই অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন: সাব্বির ধামরাই সরকারি কলেজের কলা অনুষদে ১ম বর্ষের শিক্ষার্থী। কলেজে অধ্যয়নরত থাকাকালে হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম ও ফেসবুকের মিসাইল ও আইসিটি গ্রুপের সঙ্গে জড়িত হয়।

‘পরে মিসাইল গ্রুপের এডমিনের মাধ্যমে প্রশ্নপত্র সংগ্রহ করে পরীক্ষায় অংশগ্রহণরত শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা নিয়ে প্রশ্নপত্র পাঠানোর কাজে যুক্ত হয়’, র‌্যাবের গণমাধ্যম শাখার এই কর্মকর্তা।

এএসপি ফিরোজ কাউসার জানান: এর আগেও বিভিন্ন পরীক্ষায় একইভাবে প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে পরীক্ষার্থীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে সাব্বির। তার দেওয়া তথ্য যাচাই-বাছাইয়ের ভিত্তিতে এই চক্রের সঙ্গে জড়িত অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আটক সাব্বিরের বিরুদ্ধে সকল প্রকার আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাব-২ এর গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি ফিরোজ কাউসার।