চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘প্রধানমন্ত্রী হতে চাওয়া’ প্রসঙ্গে যা বললেন অমিতাভ

এক যুগ ধরে ব্লগে লেখালেখি করেন অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চন ব্লগের মাধ্যমে দৈনন্দিন জীবনের সমস্ত খুঁটিনাটি তুলে ধরেন। ব্যক্তিগত জীবন থেকে ক্যারিয়ার, সব কিছু নিয়েই লেখেন সেখানে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ব্লগে লেখার ১২ বছর পূর্তি উপলক্ষে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। সেই পোস্টেই এক ভক্ত করে বসেছেন অদ্ভুত এক প্রশ্ন।

পোস্টে অমিতাভ লিখেছেন, ‘ব্লগের ১২ বছর। শুরু করেছিলাম ১৭ এপ্রিল ২০০৮-এ। আজ ব্লগে লেখার চার হাজার চারশো চব্বিশতম দিন। ধন্যবাদ আমার এক্সটেন্ডেড ফ্যামিলি। অনেক ভালোবাসা।’

বিজ্ঞাপন

এই পোস্টের কমেন্টবক্স ভক্তদের শুভেচ্ছা ও শুভকামনায় ভরে যায় কিছুক্ষণের মধ্যেই। তবে এক ভক্তের কমেন্ট সবার নজর কেড়ে নেয়। সেই ভক্ত প্রশ্ন করেছেন, ‘স্যার আপনি কি কখনো দেশের প্রধানমন্ত্রী হতে চেয়েছেন?’

বিজ্ঞাপন

ভক্তের এই প্রশ্ন অমিতাভেরও চোখে পড়েছে। তিনি বেশ মজার এক উত্তর দিয়েছেন। অমিতাভ বলেছেন, ‘আর বন্ধু সকাল সকাল অশুভ কথা বলতে নেই।’ এই কমেন্টের সঙ্গে হাসির ইমোজিও দিয়েছেন তিনি।

লক ডাউনের কারণে গৃহবন্দী অমিতাভ বচ্চন। পিছিয়ে গেছে রুমি জাফেরির ‘ছেড়ে’ এবং শুজিৎ শিরকারের ‘গুলাবো সিতাবো’ এবং নাগরাজ মাঞ্জুলের ‘ঝান্ড’ ছবির শুটিং। কিছুদিন আগে তিনি শেষ করেছেন অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং। মুক্তির অপেক্ষা থাকা এই ছবিতে আরও অভিনয় করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।