চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার প্রসেনজিতের বিপরীতে জয়া আহসান

‘ময়ূরাক্ষী’ সিনেমার পরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে অতনু ঘোষের পরবর্তী ছবিতে দেখা যাবে। শোনা যাচ্ছে এই ছবিতে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করবেন জয়া আহসান। এই প্রথম একসঙ্গে কাজ করবেন তারা।

ছবির গল্পের ব্যাপারে প্রসেনজিৎ কিছুই জানাননি। তিনি শুধু অতনু ঘোষের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। প্রসেনজিৎ বলেছেন, ‘এটা সত্যি যে ‘ময়ূরাক্ষী’র পরে আমি আবার অতনু ঘোষের সঙ্গে কাজ করবো। আমাদের মাথায় কয়েকটি আইডিয়া থাকলেও এখনও স্ক্রিপ্ট চূড়ান্ত করা হয়নি। স্ক্রিপ্ট চূড়ান্ত করার আগে প্রোডাকশন লজিস্টিকস নিয়ে ভাবতে হবে। তার গল্পের সংবেদনশীলতা এবং সূক্ষ্মতা ভালোবাসি। মানুষের মনের জটিলতাগুলো তিনি যেভাবে ফুটিয়ে তুলেন তা প্রশংসা পাওয়ার যোগ্য।’

বিজ্ঞাপন

‘ময়ূরাক্ষী’র পরে অতনু ঘোষ ‘বিনিসুতোয়’ ছবির কাজ শেষ করেছেন। ‘বিনিসুতোয়’ ছবিতেও আছেন জয়া আহসান। জয়ার বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

প্রসেনজিৎ এবং জয়া দুজনেই অতনু ঘোষের খুব প্রিয়। আর তাই নিজের পছন্দের দুই তারকাকে এক ছবিতে নিচ্ছেন এই নির্মাতা। একটি সূত্রে জানা গেছে ছবির গল্প তৈরি হবে রীতিবিরুদ্ধ একটি সম্পর্ক নিয়ে। গল্পে থ্রিলারও থাকবে। সব ঠিক থাকলে সেপ্টেম্বরে শুরু হবে ছবির শুটিং।

Bellow Post-Green View