চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার কোটিপতি তারা

এই সময়ের প্রতিশ্রুতিশীল গীতিকার রবিউল ইসলাম জীবন। তার লেখা বেশকিছু গান ছুঁয়ে গেছে তারুণ্যকে। শ্রেষ্ঠ গীতিকার হিসেবে এ পর্যন্ত তিনি তিনবার অর্জন করেছেন ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’। আর এই তরুণ গীতিকারের লেখা একটি গান এবার ইউটিউবে ১ কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করলো।

‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ খ্যাত তারকা শিল্পী ইমরানের সুর ও সংগীতায়োজনে ‘কেউ না জানুক’ গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান। গীতিকার জীবনের পাশাপাশি এটি তাহসানেরও প্রথম কোনো কোটি স্পর্শ করা গান।

বিজ্ঞাপন

গেল বছরের ১ ডিসেম্বর সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করা হয়। ভিডিও নির্মাণ করেন ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। মডেল হন সুজানা ও এবিএম সুমন। শুধু রবিউল ইসলাম জীবন বা তাহসান নয়, বরং সিডি চয়েসেরও ইউটিউবে ১ কোটি ভিউয়ার হওয়ার প্রথম গান ‘কেউ না জানুক’।

এমন মাইলফলক স্পর্শ করায় রবিউল ইসলাম জীবন চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘কেউ না জানুক’ গানটি আমার লেখা বলে নয়, এমনিতেই খুব প্রিয়। ইমরানের দুর্দান্ত সুর-সংগীতে ও তাহসান ভাইয়ের কণ্ঠে গানটিকে নতুন মাত্রা দেয়। অডিওতেই গানটি বেশ সাড়া ফেলে। ভিডিও প্রকাশের পর তা আরো ছড়িয়ে যায়। সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ভাইসহ গানটির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ। যাদের কারণে গানটি কোটি ভিউয়ার পেলো সেই তাদের প্রতি রইলো ভালোবাসা।

‘কেউ না জানুক’ গানটি ইউটিউব লিংক