চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রকাশ পেল ‘ব্ল্যাক অ্যাডাম’র ফার্স্টলুক

হলিউড তারকা ডোয়াইন জনসন বহু প্রতীক্ষিত ছবি ‘ব্ল্যাক অ্যাডাম’র ফার্স্টলুক প্রকাশ করেছেন। এই ছবিতে ‘অ্যান্টি হিরো’ চরিত্রে দেখা যাবে ‘দ্য রক’ খ্যাত এই অভিনেতাকে।

শনিবার প্রকাশ পেয়েছে ‘ব্ল্যাক অ্যাডাম’-এর টিজার। ভার্চুয়াল ফ্যান ইভেন্টের মাধ্যমে টিজারটি প্রকাশ করেছেন ডোয়াইন জনসন। তার চরিত্র ছাড়াও জাস্টিস সোসাইটির আরও কয়েক সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়েছে। তার মাঝে আছে ‘হকম্যান’ দিস হজ, যে ধাতব ডানার সাহায্যে উড়তে পারে। এছাড়াও আছে ‘অ্যাটম স্ম্যাসার’, যে নিজের আকৃতি এবং ক্ষমতা ইচ্ছেমত বদলাতে পারে। আরেকটি চরিত্র হলো ‘সাইক্লোন’, যে বাতাস নিয়ন্ত্রণ করতে পারে। পিয়ার্স ব্রসনানকে দেখা যাবে ‘ডক্টর ফেট’ নামের একজন নৃতত্ত্ববিদের চরিত্রে।

বিজ্ঞাপন

ওয়ার্নার ব্রাদার্সের সুপার হিরো ফ্র্যাঞ্চাইজি শাজামের প্রধান ভিলেন ব্ল্যাক অ্যাডাম। তবে ভিলেন না বলে অ্যান্টিহিরো বললে তা বেশি যুক্তিযুক্ত। শাজামের সাথে ব্ল্যাক অ্যাডামের অনেক মিল রয়েছে। শাজামের শক্তি আসে বিভিন্ন গ্রিক ও রোমান দেবতাদের থেকে। আর ব্ল্যাক অ্যাডামের শক্তি আসে কয়েকজন মিশরীয় দেবতাদের থেকে। ব্ল্যাক অ্যাডাম তার আবাসভূমি ও প্রাচীন শহর কানদাখের রক্ষাকর্তা। আখতোন নামের এক ভিলেনের আক্রমণে এই শহর ধসে পড়ে এবং ব্ল্যাক অ্যাডাম তার পরিবারকে হারায়। এই ঘটনার প্রেক্ষিতেই সে এক অ্যান্টিহিরোতে পরিণত হয়।

২০২২ সালের ২৯ জুলাই মুক্তি পাবে ‘ব্ল্যাক অ্যাডাম’।

বিজ্ঞাপন