চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘পাঠান’ হিট হলে প্রতি ১০০ কোটিতে শাহরুখের জন্য ৪৫ কোটি!

প্রায় দুই বছরের বিরতির পর সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে আবারও শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। পূর্ব ঘোষণা অনুযায়ি গত ১৮ নভেম্বর থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

সিনেমাটিতে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। গুঞ্জন শোনা যাচ্ছে ছবিটিতে অতিথি চরিত্রে দেখা যেতে পারে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সালমান খানকে।

বিজ্ঞাপন

ইতোমধ্যেই সিনেমাটিতে অভিনয়ের জন্য দীপিকা কিংবা জন কত পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমগুলোতে শোরগোল! তবে শাহরুখের পারিশ্রমিক সম্পর্কে নির্ধারিত কোন অঙ্ক প্রকাশ না করা হলেও তাকে সিনেমাটির লভ্যাংশের ৪৫ শতাংশ শেয়ার দেওয়া হবে বলে খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা!

অর্থাৎ সিনেমাটি মুক্তির পর তার ব্যবসায়িক সাফল্যের ওপর নির্ভর করবে শাহরুখ কত টাকা পাবেন! আর সত্যি সত্যি ব্যবসাসফল হলে সিনেমাটির লাভের প্রতি ১০০ কোটি রুপিতে ৪৫ কোটি পাবেন কিং খান!

এদিকে ছবিটির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের একটি গোপন সূত্র জানিয়েছেন, পারিশ্রমিক নিয়ে  যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সাথে শাহরুখের দর কষাকষির না করার বিষয়টি নতুন কোন বিষয় নয়। এর আগেও তারা অধিকাংশ সিনেমাতে পারিশ্রমিক নিয়ে কোন আলোচনা ছাড়াই সিনেমার শুটিং শুরু করেছেন। তবে কখনো কোন ধরনের মত বিরোধ দেখা যায়নি দুই পক্ষের ভেতর।

এখন দেখার বিষয় কতটা জমাতে পারে শাহরুখের ‘পাঠান’! নাকি আবারও ফ্লপের কাতারে নাম লেখায় এই সুপারস্টার!