চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পর্দায় আসছে সালমান খানের জীবন

বলিউডের অন্যতম প্রতিষ্ঠিত তারকা হিসেবে যদি কোনো তারকার নাম বলতেই হয় তবে সেই তালিকার প্রথম দিকে থাকবে সালমান খানের নাম! তিন দশকেরও বেশি সময়ের ফিল্ম ক্যারিয়ারে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন এই তারকা।

কখনও পথ দুর্ঘটনার মামলা, কখনও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, আবার কখনওবা ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম-বিচ্ছেদের গুঞ্জনসহ একাধিক কারণে খবরের শিরোনামে উঠে এসেছে তার নাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এবার সেই সালমানের জীবনের শুরু থেকে এখন পর্যন্ত বিভিন্ন ঘটনা নিয়ে নির্মিত হবে ডকু সিরিজ। যদিও এর নাম এখনো ঠিক হয়নি। এমনকি জানা যায়নি পরিচালকের নামও। তবে জীবনী নিয়ে সিরিজ নির্মাণ হবে সে জল্পনাই ছড়িয়ে পড়েছে বলিপাড়ায়।

বিজ্ঞাপন

জানা গেছে, সালমানের ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলে তৈরি হবে এর চিত্রনাট্য। তাকে নিয়ে কথা বলবেন পরিচালক-প্রযোজকরাও। ইতোমধ্যেই সালমানের জীবনী নিয়ে সিরিজ নির্মাণের প্রস্তুতি শুরু হয়েছে। যা উইজ ফিল্মস এবং অ্যাপ্লাউজ এন্টারটেইনমেন্টের সাথে সালমান খান সহ-প্রযোজনা করবে। এবং সেটির প্রিমিয়ার হবে ওটিটি জায়েন্টের প্লাটফর্মে।

বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সালমান খান। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রাশিয়ার পর তুরস্কে হচ্ছে সিনেমার শুটিং। তারপর অস্ট্রিয়াতেও যাবে পুরো টাইগার টিম।

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে সালমানের ‘অন্তিম’। সে সিনেমায় ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে অভিনয় করেছেন সালমান। যার পরিচালনায় রয়েছে মহেশ মাঞ্জরেকর। এছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান।

বিজ্ঞাপন