চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পরিমনির মামলা: নাসির-অমির ৭ দিনের রিমান্ড

মাদক দ্রব্য আইনের মামলায় ব্যবসায়ী ও রাজনীতিক নাসির মাহমুদ ও তুহিন সিদ্দিক অমিকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে ডিবি। একই সঙ্গে গ্রেপ্তার তিন নারীকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর হয়েছে। চিত্র নায়িকা পরিমনির দায়ের করা ধর্ষণ চেষ্টা ও নির্যাতন মামলা তদন্তের অগ্রগতি জানাতে সাভার থানা পুলিশকে নির্দেশ দিয়েছে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু আরেক ব্যবসায়ী তুহিন সিদ্দিকী অমিকে গ্রেপ্তারের সময় ওই বাসা থেকে আরো তিন নারীকে গ্রেপ্তার করা হয় তাদের কাছে পাওয়া যায় বিদেশী মদ ও ইয়াবা। এ ঘটনায় ডিবির দায়ের করা মামলায় বিক্রেতাদের হাজির করা হয় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে। ওই বাসায় কারা কি কারনে যাতায়াত করতো তাদের নাম-পরিচয় জানা এবং উদ্ধার হওয়া মাদক মজুদের কারণ ও উৎস জানতে তাদেরকে ১০ দিনের রিমান্ড আবেদন করে ডিবি।

বিজ্ঞাপন

সতর্কতার সাথে জিজ্ঞাসাবাদে নির্দেশনা চেয়ে আবেদন করে আসামিপক্ষ। করা পুলিশ পাহারায় তাদের আবারো মিন্টু রোড ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। আদালত চত্বর ও আশপাশের এলাকায় নেয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।
উত্তরার বাসা থেকে উদ্ধার হওয়া মাদকের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত করছে ডিবি নিজেই। পরিমনির দায়ের করা ধর্ষণ চেষ্টা ও নির্যাতনের মামলায় এই দুই আসামিকে
পুনঃ গ্রেপ্তার দেখাতে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেছে সাভার থানা পুলিশ। ওই আবেদনে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন