চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘তেলুগু’ পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে যুবলীগের কম্বল বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে অসহায় তেলুগু পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বঝায় রেখে কম্বল ও মাস্ক বিতরণ করেছে ঢাকা দক্ষিণ যুবলীগ।

বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানাধীন ধলপুরের ১৪ নং আউটফল তেলুগু কমিউনিটি কলোনিতে তিনি এই কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। এদিন নিজ উদ্যোগে কম্বল ও মাস্ক বিতরণ করেন সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

কম্বল বিতরণকালে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে পিছিয়ে পড়া আপনাদের অসহায় তেলুগু পরিচ্ছন্নতা কর্মীদের কাছে শীত উপহার হিসেবে কম্বল ও স্বাস্হ্য সুরক্ষার জন্য মাস্ক নিয়ে এসেছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, দেশের যেকোন সংকটে প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিশেষ করে করোনাকালীন সময়ে যুবলীগের কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে বিশেষ প্রশংসা লাভ করে এবং সংগঠন হিসেবে মানবিক যুবলীগে রূপান্তরিত হয়। এই তেলুগুরা প্রায় দু’শ বছর ধরে বাংলাদেশে বসবাস করছে। তারা আদি জাত পরিচ্ছন্নতাকর্মী। তেলুগুসহ সকল পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে বসবাসরত পিছিয়ে পড়া বিভিন্ন জনগোষ্ঠী সুযোগ সুবিধা ভোগ করতে পারছে। তারই ধারাবাহিকতায় যুবলীগ আপনাদের পাশে সবসময় আছে এবং থাকবে।

সর্বশেষে উপস্থিত তেলুগু পরিচ্ছন্নতা কর্মীদের কাছে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের জন্য দোয়া চান।

এসময় আরও উপস্থিত ছিলেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ যুবলীগ নেতা কাউসার হক, যুবলীগ নেতা অপু আহমেদ পিন্টু, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি রাহাত হুসাইন,বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার আন্দোলনের ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক ইউকে নন্দম জয়, আউটফল তেলুগু কমিউনিটি কলোনি সমাজ উন্নয়ন পরিষদ যুগ্ম কোষাধ্যক্ষ এস পিটার বিশ্বাস প্রমুখ।

বিজ্ঞাপন