চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পরাজয় আড়াল করতেই বিএনপির মিথ‍্যাচার: হানিফ

তিন সিটি কর্পোরেশন সুষ্ঠু-শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে দাবি করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, পরাজয় আড়াল করতেই বিএনপি মিথ্যাচার করছে। এজেন্ট বের করা নিয়ে মিথ্যাচার বিএনপির পুরনো অভ্যাস।

সোমবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিন সিটি কর্পোরেশন নিবার্চনের চলমান পরিস্থিতি জানাতে সংবাদ সম্মেলনে করে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

হানিফ বলেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে, দু একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও অপ্রীতিকর পরিস্থিতির প্রমাণ পাওয়া যায়নি। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি এমন অভিযোগ করছে।

বিজ্ঞাপন

বিএনপির পোলিং এজেন্ট বের করে দিচ্ছে আওয়ামী লীগের লোকজন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সুনির্দিষ্ট প্রমাণ দিক বিএনপি কোন কেন্দ্র থেকে তাদের এজেন্ট বের করা হয়েছে। বরিশালের দুটি কেন্দ্র থেকে আওয়ামী লীগের এজেন্টকে বের করে দিয়েছে বিএনপির লোকজন। এ নির্বাচনে পরাজয় আড়াল করতেই মিথ্যাচার করছে বিএনপি।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ঢালাওভাবে কথা না বলে সুনির্দিষ্ট প্রমাণ থাকলে দেখান।

সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম , আ ফ ম বাহউদ্দিন নাছিম, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুরসহ অনেকে।

Bellow Post-Green View