চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পটুয়াখালীতে বিলাসবহুল দোতলা লঞ্চে কোয়ারেন্টাইন সেন্টার

পটুয়াখালীতে দেশে প্রথম একটি বিলাসবহুল দোতলা লঞ্চে কোয়ারেন্টাইন সেন্টার ইউনিট গঠন করা হয়েছে।মঙ্গলবার বেলা ১১ টার দিকে পটুয়াখালী নদীবন্দর টার্মিনালে ঢাকা রুটে চলাচলকারী এমভি এ আর খান-১ দোতলা লঞ্চকে কোয়ারেন্টাইন ইউনিট ঘোষণা করে আনুুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হেমায়েত উদ্দিন ,নদীবন্দরের সহকারী পরিচালক খাজা সাদিকুর রহমান।পরে জেলা প্রশাসকের কাছে ইউনিট পরিচালনার জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন সিভিল সার্জন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এছাড়া ওই ইউনিটে সার্বক্ষণিক একজন ডাক্তার ও প্রয়োজনীয় সংখ্যক স্বাস্থ্যকর্মী থাকবেন বলে জানানো হয়। জেলা প্রশাসক জানান, নিষেধাজ্ঞা অমান্য করে দেশের বিভিন্ন এলাকা থেকে নদীপথে আগত ব্যক্তিদের নিরাপত্তাসহ জেলাবাসীকে নিরাপদে রাখতে এ উদ্যোগ।

বিজ্ঞাপন

জেলায় করোনাভাইরাস সামাজিক সংক্রমিত হওয়ায় তিনি জেলাবাসীকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। এছাড়া বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরায় পটুয়াখালীর গণমাধ্যমকর্মীদের প্রশংসা করেন এবং তাদের স্বাস্থ্য সুরক্ষায় প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।