চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিলা রায় হত্যাকাণ্ডে গ্রেফতার মিজানের ১০ দিন রিমান্ড

সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যাকাণ্ডে গ্রেপ্তার প্রধান আসামী মিজানুর রহমান মিজানকে ১০ দিনের রিমান্ড আবেদন আদালতে পাঠিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও রক্তমাখা মিজানের জামা প্যান্টও উদ্ধার করা হয়।
শনিবার দুপুরে সাভার মডেল থানা থেকে মিজানকে আদালতে পাঠানো হয়। এর আগে গত রাতে সাভারের রাজফুলবাড়িয়ার একটি ইটভাটা থেকে মিজানকে গ্রেপ্তার করে পুলিশ। মিজানসহ এই মামলায় এখন পযন্ত মোট ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
দুপুরে সাভার মডেল থানায় প্রেস ব্রিফিংরের মাধ্যমে এসব বিষয় জানান ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার।

বিজ্ঞাপন

তবে হত্যার কারণ ও আর কারা জড়িত আছে, এসব বিষয় তদন্ত সাপেক্ষে পরবর্তীতে জানানো বলেও তিনি জানান। নিহত পরিবারের দাবী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে নিলাকে হত্যা করে বখাটে মিজান।

বিজ্ঞাপন

এরআগে গত ২৪ সেপ্টেম্বর এই মামলার আসামী মিজানের বাবা আব্দুর রহমান ও মা সামসুন্নাহারকে মানিকগঞ্জ গ্রেপ্তার কের র্যারে একটি দল। এই মামলা ২২ সেপ্টেম্বর গ্রেপ্তার মিজানের সহযোগি সেলিমকে এই মামলা আসামী করা হয়েছে।
এদিকে খুনির বিচারের দাবী স্থানীয়সহ বিভিন্ন সংগঠন কেয়কদিন ধরে মানববন্ধন ও বিক্ষাভ কর্মসূচী পালন করে আসছে। আজকের কর্মসূচী অংশ নেন স্থানীয় সাংসদ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। প্রতিমন্ত্রীও খুনির ফাঁসির দাবী জানান।
প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রোববার সাভারের পাল পাড়ায় হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী নিলা রায় ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরদিন এঘটনায় নিহত নিলার বাবা নারায়ন রায় বাদী হয়ে মিজান ও তার বাবা-মাকে আসামী করে সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।