চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

নির্ধারিত সময়েই হবে মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ

বিজ্ঞাপন

ওমিক্রন চোখ রাঙাচ্ছে। তবে আসছে মার্চের ৪ তারিখ থেকে পূর্বনির্ধারিত সময়-সূচি ও ভেন্যুতেই হবে মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ। শুক্রবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে জানিয়েছেন টুর্নামেন্টের সিইও অ্যান্ড্রে নেলসন।

নিউজিল্যান্ডে হবে এবারের বিশ্বকাপ। ভেন্যু ৬টি। সময়মতো সব ভেন্যুই পাওয়া যাবে, নিশ্চিত করেছেন নেলসন। জানালেন, ওমিক্রনের কারণে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড নিজেদের ক্রিকেট সূচিতে পরিবর্তন আনার পরও ভেন্যুগুলো নির্ধারিত সময়েই পাওয়া যাচ্ছে।

pap-punno
Bkash May Banner

‘গত ১২ মাস ধরে আমরা বিভিন্ন ধরনের বিকল্প পরিকল্পনার কথা ভেবেছি। কিন্তু বর্তমানে পরিকল্পনা এটাই, পূর্বনির্ধারিত ছয় ভেন্যুতে নির্দিষ্ট সময়েই হবে বিশ্বকাপ।’

৮ দলের অংশগ্রহণে মেয়েদের আসছে বিশ্বকাপে ম্যাচ মোট ৩১টি। ভেন্যু থাকছে মাউন্ট মঙ্গানুই, ডানেডিন, ওয়েলিংটন, অকল্যান্ড, হ্যামিল্টন এবং ক্রাইস্টচার্চ। যে আসরে খেলতে প্রথমবারের মতো কোয়ালিফাই করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

করোনার কারণে দেশটিতে সবধরনের ঘরোয়া ম্যাচ দর্শক ছাড়াই হচ্ছে। কিন্তু বিশ্বকাপে স্টেডিয়াম দর্শকদের জন্য উন্মুক্ত রাখার পরিকল্পনার কথা জানালেন নেলসন। নিউজিল্যান্ড সরকারের সম্প্রতি চালু করা ট্রাফিক সিস্টেমের কারণে তা সম্ভব হবে কিনা সেটি সময়ের উপরই ছাড়তে হচ্ছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View