চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

নিত্যপণ্যের দাম বাড়ায় জনজীবনে নাভিশ্বাস: মির্জা আব্বাস

Nagod
Bkash July

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার ফলে মানুষের জনজীবনে নাভিশ্বাস উঠেছে। সীমাহীন কষ্টে দিন পার করছে সাধারণ মানুষ। আর ঘরে ঘরে বেকারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

বুধবার বিকেলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল শহরের রেজিস্ট্রিপাড়া সড়কে বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি।

মির্জা আব্বাস বলেন, আওয়ামীলীগ সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনে অংশ নিবে না বিএনপি। যেকোন মূল্যেই তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে এনে নির্বাচনে অংশ নেবে বিএনপি।

এসময় তিনি আরও বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে খালেদা জিয়াকে মুক্ত এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে ।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক এডভোকেট আহমেদ আযম খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপি নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন ফকির, নাসির উদ্দিন, জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামিল শাহীন ও এডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

BSH
Bellow Post-Green View