চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নাটের গুরু অ্যাঞ্জেলিনা জোলি!

অ্যাঞ্জেলিনা জোলিকে বিয়ে করার পূর্বে পাঁচ বছরের সুখের সংসার ছিল ব্র্যাড পিট এবং জেনিফার অ্যানিস্টনের। কিন্তু ২০০৫ সাল সব এলোমেলো করে দিয়েছিল পিট ও জেনিফারের জীবনে। এরপর মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার শুটিংয়ে ব্র্যাড পিটের প্রেম হয়ে যায় অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। সেখান থেকে দীর্ঘ দিনের প্রেম, বিয়ে অতঃপর বিচ্ছেদও!

কিন্তু ব্র্যাড পিট এবং জেনিফার অ্যানিস্টনের সুখের সংসারে বিচ্ছেদ কেন হয়েছিল সে বিষয়ে দীর্ঘ সময় পর সম্প্রতি একটি তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গুজব উঠেছে মূলত সেসময় জেনিফার তার ক্যারিয়ারের কারণে মা হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। যেখানে ব্র্যাড পিট তার পরিবার বড় করবার পরিকল্পনায় ছিলেন। মূলত এই বিষয় নিয়েই একে অপরের সাথে বিরোধের সৃষ্টি হয় এবং বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

বিজ্ঞাপন

তবে সেসময় ভক্ত অনুরাগীদের সামনে বার বারই এমন তথ্য উঠে এসেছিল যে, অ্যাঞ্জেলিনা জোলির কারণেই বিচ্ছেদের পথে হাঁটতে হয়েছিল ব্র্যাড পিট এবং জেনিফার অ্যানিস্টনকে।

এদিকে চলতি বছরের শুরুতে বেশ কিছু অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ব্র্যাড পিট এবং জেনিফার অ্যানিস্টনের মাঝে বেশ সুসম্পর্ক লক্ষ্য করা গেছে। এমনকি ব্র্যাড পিট পুরস্কার নেয়ার সময় অ্যানিস্টনের হাস্যোজ্বল ভঙ্গিতে তালি দেওয়ার ভিডিওটি ও ক্যামেরা বন্দি করা হয়। যেটি সোশ্যাল মিডিয়ায়ও ভাইরাল হয়েছিল। সেই থেকেই গুজব উঠেছে আবারও হয়ত এক হতে যাচ্ছেন এই পুরনো জুটি।