চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নওয়াজের বিরুদ্ধে সাবেক প্রেমিকার মামলা, ক্ষতিপূরণ ২ কোটি রুপি

নিজের ভুল বুঝতে পেরে অনুতপ্ত বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। নিজের কাজের জন্য আক্ষেপ করে সোশ্যাল মিডিয়ার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি। কিন্তু তাতে মন গলেনি তার সাবেক প্রেমিকা সুনীতা রাজওয়ারের। নিজের চরিত্র এবং নওয়াজউদ্দিনে সাথে জড়িয়ে যৌনতা বিষয়ে যে বক্তব্য নওয়াজউদ্দিন তার বই ‘অ্যান অর্ডিনারি লাইফে’ তুলে ধরেছেন এসব নিয়ে চলছে বিতর্ক।

আর এরই প্রেক্ষিতে বলিউডের ছোট পর্দার অভিনয়শিল্পী সুনীতা রাজওয়ার নওয়াজউদ্দিনের নামে ২ কোটি রুপির ক্ষতিপূরণ মামলা করেছেন। তার অভিযোগ, এই বইয়ে নওয়াজ আমার সম্মানহানি করছে এবং আমাকে ঘিরে যা লেখা হয়েছে সব মিথ্যে, বইয়ের  বিক্রি বাড়ানোর জন্য নওয়াজ এসব করেছেন বলে সুনীতার দাবি।

বিজ্ঞাপন

সম্প্রতি নিজের আত্মজীবনীমূলক বই ‘অ্যান অর্ডিনারি লাইফ’ নিয়ে  তুমুল বির্তক ও সমালোচনা যেন শেষই হচ্ছে না। বইটিতে তিনি প্রাক্তন দুই প্রেমিকা নীহারিকা সিং এবং সুনীতা রাজওয়ারের সঙ্গে যৌনতা, নিজের চরিত্র এবং নিশিযাপন সম্পর্কে বেশ কিছু বক্তব্য তুলে ধরেন। আর বইটি মোড়ক উন্মোচনের পর থেকেই শুরু হয় এই বিষয় নিয়ে বিতর্ক।

তার পরই নওয়াজ টুইট করেন, ‘যদি আমি কারও আবেগে আঘাত করে থাকি, তাহলে প্রত্যেকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। বইটির প্রসঙ্গে আমি আক্ষেপ করছি এবং সেটি তুলে নেয়ারও সিদ্ধান্ত নিয়েছি’। বই তুলে নেওয়ার সিদ্ধান্ত নিলেও  কিছুদিনের মধ্যেই আবারও জরিয়ে পরেন আইনী জটিলতায়।
-মিড ডে

বিজ্ঞাপন