চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই বাসের মাঝে পড়ে প্রাণ গেল দুই জনের

নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুরে একটি বাসকে অন্য একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দেয়ার ঘটনায় বাস দুটির মাঝে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৪ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

বিজ্ঞাপন

নিহতদের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। নিহতরা হলেন: আহাদ পরিবহনের মালিক জলিল এবং ওই পরিবহনের চালক জাহাঙ্গীর। প্রাথমিকভাবে জানা গেছে, তাদের দুজনেরই বাড়ি পাবনা জেলায়।

বিজ্ঞাপন

গাজীপুর সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর ইসলাম জানান, রোববার ভোরে আহাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় নষ্ট হয়ে গেলে একই কোম্পানির অপর একটি বাস তাদের সাহায্যে এগিয়ে আসে।দুই বাসের মাঝে পড়ে দুই জনের মৃত্যু

দ্বিতীয় বাসটির সাহায্যে নষ্ট হয়ে যাওয়া বাস টেনে নেয়ার জন্য রশি বাধার সময় পেছন থেকে দ্রুতগামী এসআর প্লাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস সেটিকে ধাক্কা দেয়। এ সময় আহাদ পরিবহনের দুই বাসের মাঝখানে দাঁড়িয়ে বাস দু’টি রশি দিয়ে বাঁধার কাজে ব্যস্ত থাকা জলিল ও জাহাঙ্গীর চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ওই সময় এসআর প্লাস পরিবহনের অন্তত ৪ যাত্রী আহত হন।

Bellow Post-Green View