চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না!’

তৃতীয় বর্ষে মাহি-অপুর দাম্পত্য জীবন…

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। পারিবারিকভাবে ২০১৬ সালের ২৪ মে তিনি বিয়ে করেন সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুকে। সেই হিসেবে আজ দাম্পত্য জীবনে তৃতীয় বছরে পা রেখেছেন এই অগ্নিকন্যা। বিবাহবার্ষিকীর প্রথম প্রহরেই মাহি তার স্বামী অপুকে নিয়ে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট দিয়েছেন। পোস্টে ফিলিং লাভড দিয়ে ক্যাপশনে লিখেছেন দাম্পত্য জীবনে তাদের খুনসুটির কিছু কথা।

মাহি লিখেছেন, দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না । আজকে আমি সরি আমরা আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দেব। স্বামী অপুকে উদ্দেশ্য করে মাহি লিখেছেন, সুতরাং কান খুলে শুনে রাখো আজকে থেকে আমাকে একা একা আর যেনো ঝগড়া করতে না হয়। যখনই আমি ক্ষেপে যাব তুমিও আমার উপর ক্ষেপে যাবা। আর আমরা ঝগড়া শুরু করে দেব।

এখানেই শেষ নয়। আরো আছে। ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবির এই নায়িকা লেখেন, কি মজাটাইনা হবে দুইজন মিলে ঝগড়া করবো। কাপড়-চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরো কতোকি ছোঁড়াছুঁড়ি করবো, ওয়াও! স্বামী অপুর উদ্দেশ্যে মাহি আরো লিখেছেন, আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শোনো, যা যা ছুঁড়ে মারবো সবকিছু ক্যাচ ধরো, তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠান্ডা হবে তখন আর “আই লাভ ইউ” বলবো না, এক্কেবারে খামচি মারবো। মনে থাকে যেনো!

Advertisement

বিয়ের পর নায়িকারা সংসার সামলাতে চলচ্চিত্রে ক্যারিয়ারে ভাটা পড়ে এই ধারনাকে পুরোপুরি ভুল প্রমাণ করেছেন মাহি। বরং বিয়ের পর আগের চেয়ে মাহিকে আরো বেশি পাওয়া যাচ্ছে সিনেমায়। তার হাতে রয়েছে প্রায় এক ডজন ছবি। স্বামী, সংসার আর ক্যারিয়ার সবগুলো একসাথে সামলাচ্ছেন মাহি। কীভাবে সম্ভব? মাহি বলেন, আমার স্বামী অপু খুবই ভালো মানুষ। সেসব সময় আমাকে সহযোগিতা করে। কোন কাজটা আমার জন্য, কোনটা ভালো সবকিছু এগুলো সে ভালো বোঝে। অপুর মতো স্বামী পেয়েছি বলেই আমি নিয়মিত কাজ করতে পারছি। সে চায়, আমি ভালো ভালো কাজ করি।

জাজ মাটিমিডিয়ার নায়িকা হয়ে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় মাহিয়া মাহির। দেশের প্রথম ডিজিটাল ছবির নায়িকা মাহি পরের বছর ‘পোড়ামন’ ও ‘ভালোবাসা আজকাল’ নামে দুটি সুপারহিট ছবি উপহার দেন। এরপর একে একে কি দারুণ দেখতে, অনেক সাধের ময়না, দেশা দ্য লিডার, অগ্নি, রোমিও ভার্সেস জুলিয়েট ছবিগুলো উপহার দিয়ে মাহি হয়েছে চলচ্চিত্রের শীর্ষ নায়িকাদের একজন।

ছবি: শিথিল রহমান