চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিতির সুস্থতায় তারকাদের শুভকামনা

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পারভিন সুলতানা দিতির সুস্থতায় শুভকামনা জানিয়েছেন ছোট পর্দা ও বড় পর্দার তারকারা। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে দিতি ভারতের চেন্নাইনের এমআইওটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার তার অস্ত্রোপচারের কথা থাকলেও বুধবার সকালে তার অস্ত্রোপচার করা হয়। গুণী এই অভিনেত্রীর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবার।

বিজ্ঞাপন

প্রিয় মানুষটির জন্য দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, দিতি আপার কন্যা, আমাদের মায়াবতী কন্যা লামিয়া চৌধুরী এই মাত্র জানালো আর মাত্র ৭ ঘন্টা পর দিতি আপার সার্জারী শুরু হবে। দিতি আপু, তুমি জানো না যে তুমি কী দারুন একটা মানুষ! তোমার মত মানুষ হাতে গুনে ২/৩ টা হলেও হতে পারে। আমার জানা নেই। তুমি সব সময় বলো,আমার নির্মিত তোমার অভিনীত মাদার”স ডে নাটক নূপুর/ মা, আর ২৬ মার্চের নাটক আলো ছায়া তোমার সেরা নাটকের তিনটি কাজ। আর আমি বলি, তুমি এতো যত্নবান ছিলে বলেই কাজটা সুন্দর ছিল। নাটক গুলো আমাদের কাঁদিয়েছে। আর নাটকের বাইরে তুমি এখন আমাদের কাঁদাচ্ছো। তাড়াতাড়ি সুস্হ হয়ে ফিরে আসো তো! আমরা অপেক্ষায় আছি। আমাদের সবার প্রার্থনায় তুমি আছো। তোমার মত অসাধারণ মানুষের আমাদের প্রয়োজন। সব ভালো হবে তোমার। এত মানুষ তোমায় ভালোবাসে!! ভালোবাসি আমিও। অনেক ভালোবাসি দিতি আপু।

এছাড়া লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম তার ফেসবুক পেইজে লিখেছে তিনি একজন গুণী অভিনেত্রী এবং আমার প্রিয় মানুষ। তাড়াতাড়ি সুস্থ হয়ে দিতি আপু আমাদের কাছে ফিরে আসবে। সবাই তার জন্যে দোয়া করবেন। অভিনেতা অপূর্ব, রুনা খানসহ মিডিয়ার অনেক তারকারা তার জন্য দোয়া করছেন এবং দেশবাসীর কাছেও দোয়া কামনা করছেন।

বর্তমানে দিতির সঙ্গে হাসপাতালে রয়েছেন তার মেয়ে লামিয়া ও কানাডা প্রবাসী ছেলে দীপ্ত এবং বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার।

Bellow Post-Green View