চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দারাজের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ ক্যাম্পেইন

ক্যাশব্যাকসহ দেয়া হচ্ছে নানা ছাড়-অফার

প্রতিষ্ঠার সপ্তম বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের বিশেষ ক্যাম্পেইন চলছে।

ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের অকৃত্রিম আস্থা ও ভালোবাসার কৃতজ্ঞতা স্বরূপ বিশেষ এ ক্যাম্পেইনের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আলিবাবা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ, এ দেশে সফলতার সাথে তাদের যাত্রার সাত বছর অতিক্রম করেছে। গত ৭ বছরে দারাজ ই-কমার্স ইকোসিস্টেম তৈরির পাশাপাশি, দেশের ই-কমার্স খাতের দ্রুত বিকাশ ও ক্রেতাদের পরিবর্তিত চাহিদা পূরণে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। ৭ বছরের যাত্রার এই বর্ণিল মাইলফলক স্মরণীয় করে রাখতে দারাজের বিস্তৃত পরিকল্পনার মধ্যে রয়েছে নানা কর্মসূচি ও ক্যাম্পেইন।

বিজ্ঞাপন

দারাজের পাশে থাকার জন্য এবং নিরলস প্রচেষ্টার জন্য সকল ক্রেতা, পৃষ্ঠপোষক এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি ধন্যবাদ স্বরূপ দারাজ গত ২ থেকে #থ্যাংকইউবাংলাদেশ স্লোগানে ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন শুরু করেছে, যা শেষ হবে আগামী ৮ সেপ্টেম্বর । এ আয়োজনের লক্ষ্য হবে দেশজুড়ে দারাজের সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের মাঝে আনন্দের বার্তা ছড়িয়ে দেয়া।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা বিভিন্ন অফার ও ডিল উপভোগ করতে পারবেন। মিস্ট্রি বক্স, শেক শেক ভাউচার, ৭ হাজার টাকা ছাড় পর্যন্ত মেগা ডিল, প্রিপেমেন্ট ডিসকাউন্ট, আই লাভ ভাউচার ও ফ্ল্যাশ সেলসহ দুর্দান্ত সব অফার রয়েছে এ ক্যাম্পেইনে।

এ নিয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “গত সাত বছর বিভিন্ন কারণে দারাজের জন্য চমৎকার ও স্মরণীয় হয়ে থাকবে। বিভিন্ন শ্রেণির মানুষ নিঃশর্তভাবে আমাদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন; যার ফলশ্রুতিতে আমরা এখন দেশের মানুষের সবচেয়ে পছন্দের ই-কমার্স প্ল্যাটফর্ম। আমাদের এ যাত্রায় যারা দারাজের পাশে ছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সকলের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে আমরা ক্রেতাদের জন্য প্রতিষ্ঠাবার্ষিকীতে আকর্ষণীয় অফার ও চমৎকার সব ডিল নিয়ে এসেছি। আসুন, সকলে একসাথে আনন্দ উদযাপন করি।”

ক্রেতাদের কেনাকাটার সুবিধার্থে এই ক্যাম্পেইনে থাকছে পেমেন্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার।