চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

থানায় অভিযোগ স্বরা ভাস্করের

সোশ্যাল মিডিয়ার যুগে তারকাখ্যাতির বিড়ম্বনা কম নয়। তারকাদের ছবি কিংবা পোস্টে অশালীন ও আক্রমণাত্মক মন্তব্যের জোয়ার দেখা যায় সবসময়। আর সেই সেলেব্রিটি যদি নারী হোন তবে কথাই নেই। সম্প্রতি এমনই পরিস্থিতির শিকার হলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

দিল্লির বসন্তকুঞ্জ থানায় দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন স্বরা ভাস্কর। অভিযুক্তদের মধ্যে একজন ইউটিউবার। অন্যজন টুইটারের মাধ্যমে আপত্তিজনক মন্তব্য করেছেন বলে অভিযোগ করেছেন স্বরা।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় স্বরা। এর আগেও বিভিন্ন বিষয়ে টুইট করে সমালোচিত হতে হয়েছে তাকে। এতদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জবাব দিলেও এবার সোজা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

বিজ্ঞাপন

এর আগে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমায় স্বরাকে সাক্ষীর চরিত্রে অভিনয় করতে গিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল। সে সময় তার অভিনীত একটি ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। তা নিয়েই দীর্ঘ দিন কটূক্তির শিকার হতে হয়েছিল তাকে। এবার আর সহ্য করতে না পেরে সোজা আইনের দ্বারস্থ হয়েছেন তিনি।

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় স্বরা লিখেছেন, আমি একা নই। পাবলিক প্ল্যাটফর্মে জোরালো কণ্ঠে কোন নারী কথা বললেই হেনস্তা ও ভার্চুয়াল যৌন নিগ্রহ তার রোজনামচা হয়ে ওঠে, এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না।

বরাবরই বেশ স্পষ্টভাষী স্বরা। রাজনৈতিক মতাদর্শ থেকে শুরু করে যে কোন সামাজিক ইস্যু নিয়ে আগাগোড়া স্পষ্টভাষায় কথা বলেন। যার জেরে নেটমাধ্যমে প্রায়ই রোষানলের মুখে পড়তে হয় তাকে।

বিজ্ঞাপন