চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তেলেগু সিনেমার পোস্টারে বাংলাদেশের মেঘলা

বাংলাদেশের মেয়ে মেঘলা মুক্তা তেলেগু ছবির নায়িকা হয়েছেন। চলতি বছরের ৬ এপ্রিল এই খবর প্রথম প্রকাশ করেছিল চ্যানেল আই অনলাইনে। মেঘলা অভিনীত এই ছবির নাম ‘সাকালা কালা ভাল্লাভুডু’। এবার ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। তার আগে প্রকাশ হয়েছে এর অফিসিয়াল পোস্টার।

মেঘলার নায়ক তেলেগু ছবির পরিচিত মুখ তানিস্ক রেড্ডি। পোস্টারে দেখা যাচ্ছে, নায়ককে জড়িয়ে আছেন মেঘলা। এটি প্রকাশের পরেই আলোচনায় আসেন তিনি। এমনকি ভারতের দক্ষিণের গণমাধ্যমের শোবিজ পাতায়ও জায়গা করে নেন বাংলাদেশের মেয়ে।

চ্যানেল আই অনলাইনকে মেঘলা বলেন, অফিসিয়াল পোস্টার প্রকাশের পরে খুব ভালো সাড়া পাচ্ছি। পোস্টারটি আমার নিজের কাছেও খুব পছন্দ হয়েছে। অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে ছবিতে মুক্তির কথা রয়েছে। চূড়ান্ত তারিখ জানতে পারিনি। তবে জেনেছি অক্টোবরেই মুক্তি পাবে।

মেঘলার সঙ্গে আলাপ করে জানা যায়, অনেক বড় আয়োজনে দক্ষিণ ভারতে ছবিটি মুক্তি পাবে। সেখানকার গণমাধ্যমে ব্যাপক প্রচারণাও হবে। এমনকি এখন থেকেই ছবিটি নিয়ে নানা ক্যাম্পেইন চলছে।

বিজ্ঞাপন

‘সাকালা কালা ভাল্লাভুডু’ ছবিটি পরিচালনা করেছেন শিবা গণেশ এবং প্রযোজনা করেছে ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা। গেল ডিসেম্বরে হায়দরাবাদে এ ছবির জন্য অডিশন দিয়েছিলেন মেঘলা। শতাধিক প্রতিযোগীকে টপকে ছবিতে নায়িকা হওয়ার সুযোগ পান তিনি।

এরপর ৫ জানুয়ারি থেকে ছবির শুটিং করেন মেঘলা। তিনমাস ধরে হায়দরাবাদে ছিলেন তিনি। মেঘলা বলেন, পুরো ছবির শুটিং, গান, ডাবিং সবকিছু শেষ করেছি একবারে। ছবিতে আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন সুমান তালওয়ার, যিনি দক্ষিণি সিনেমার পরিচিত মুখ।

পুরো ছবিটাই অ্যাকশন, রোমান্টিক ও কমেডি গল্পে নির্মাণ করা হয়েছে। তেলেগু ভাষার ছবিতে অভিনয় করতে গিয়ে মেঘলাকে তেলেগু ভাষা আগে রপ্ত করতে হয়েছে। অন্ধ্র প্রদেশের ভাইজ্যাক এলাকার পার্বতীপুর ও নার্সিঙ্গাপুরন, হায়দরাবাদের বিভিন্ন স্টুডিও, রাজমন্দ্রিতেও শুটিং হয়েছে মেঘলা অভিনীত এই ছবির। শুধু তাই নয়, তামিলনাড়ু, কেরেলা ও রামুজি ফিল্ম সিটিতে শুটিং হয়েছে।

মেঘলা বাংলাদেশের পরিচিত মডেল। কাজ করেছেন দেশের নামী সব ফ্যাশন হাউজের সঙ্গে। এছাড়াও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। শুধু তাই নয়, ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও সর্বশেষ শাকিব খানের ‘নবাব’ ছবিতে অভিনয় করেছিলেন। অল্পদিনের ক্যারিয়ারে দক্ষিণের নায়িকা হয়েছেন মেঘলা। তিনি আশা করছেন, সবকিছু ছাপিয়ে ছবিটি সাফল্য পাবে।

বিজ্ঞাপন