চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

তেইশ বছরে চ্যানেল আই

Nagod
Bkash July

২০২১ সাল বাংলাদেশের জন্য তাৎপর্যপূর্ণ একটি বছর। বাংলাদেশের সুবর্ণজয়ন্তী, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর এই সময়েই আমরা স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পৌঁছেছি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষসহ নানা উপলক্ষ এই বছরে।

করোনা মহামারিসহ নানা কারণে বছরটি সারা পৃথিবীর মানুষের জন্যই গুরুত্বপূর্ণ। করোনার কঠিন সময় পেরিয়ে এসেছি আমরা। জীবন আবার গতিশীল হয়ে উঠেছে। জীবনের নিয়মই এমন।

গণমাধ্যম চলছে। করোনায় প্রথম সারির যোদ্ধা হিসেবে গণমাধ্যম কর্মীদেরকে সবখানেই ছুটতে হয়েছে। করোনায় আক্রান্ত হতে হয়েছে। মৃত্যুকেও আলিঙ্গন করতে হয়েছে অনেককে। করোনাকালে আমরা আমাদের অনেক অভিভাবক, স্বজন ও পরামর্শক হারিয়েছি। যে প্রিয় মানুষগুলো চ্যানেল আই-এর একান্ত শক্তি হয়ে বরাবর সঙ্গে ছিলেন, তাদের অনেকেই নেই কিন্তু তাদের শক্তি আমাদের সঙ্গে আছে।

গণমাধ্যমের ধর্ম যা, তাকে তো চব্বিশ ঘণ্টা চলতেই হবে। মানুষ তো গণমাধ্যমে চোখ রেখে তথ্য পেতে চায়। আশার কথা শুনতে চায়। পৃথিবীকে দেখতে চায় গণমাধ্যমের জানালা দিয়ে। আমরা আমাদের ঐতিহ্য, সংস্কৃতি, নিজস্ব শক্তি ও আত্মবিশ্বাস নিয়ে অবিচল রেখেছি পথচলা। চলমান আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রতিটি অনুষঙ্গের সঙ্গে আমরা যুক্ত হয়েছি গভীরভাবে।

তেইশ বছরে পদার্পনের এই শুভলগ্নে সকলের প্রতি আমাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back