চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তিন দিনব্যাপী ‘স্টেশন বাংলা’র ঈদ আয়োজন

ঈদ উদযাপনে অনিবার্য অনুষঙ্গ হয়ে উঠেছে গণমাধ্যমের নানা আয়োজন। করোনাকালে এবারের ঈদুল আযহায় মূলধারার গণমাধ্যমের পাশাপাশি বিশেষ আয়োজন করেছে অনলাইন মাধ্যমগুলো ও। তিন দিনব্যাপী তারকাদের নিয়ে ঈদের অনুষ্ঠানমালা সাজিয়েছে ‘স্টেশন বাংলা’।

ঈদের আগের রাত থেকে স্টেশন বাংলার তিন দিনের আয়োজনের মধ্যে রয়েছে নিয়মিত আয়োজন ‘গানের স্টেশন’ এর তিনটি বিশেষ পর্ব। শিল্পী জয়িতার সঞ্চালনায় শুক্র থেকে রবিবার প্রতিদিন রাত সাড়ে নয়টায় অনুষ্ঠানগুলো হবে।

ঈদের আগের দিন শুক্রবার রাতের অতিথি শিল্পী নবনীতা চৌধুরী। ঈদের দিন শনিবার রাতের অতিথি সাহানা বাজপেয়ী এবং ঈদের পরদিন রবিবার রাতের অতিথি পশ্চিবঙ্গের কলকাতার শিল্পী নীল দত্ত।

ঈদের আগের দিন শুক্রবার রাত ৮টায় আজরা মাহমুদ এর সঞ্চালনায় সাক্ষাৎকার অনুষ্ঠান ‘স্টেশনে মুখোমুখি’তে অতিথি হয়ে আসছেন অভিনয়শিল্পী ও নির্মাতা তৌকীর আহমেদ।

শিশুদের নিয়ে ‘স্টেশন বাংলা’য় থাকছে নিয়মিত আয়োজন, ছোটদের স্টেশন এর বিশেষ পর্ব। ঈদের দিন শনিবার বিকেল সাড়ে চারটায় অমিয়া অমানিতার সঞ্চালনায় এ আয়োজনে গান শোনাবে সুনেহরা সারাফাত সুপ্রীতা, ড্রয়িং ও এনিমেশন দেখাবে সুমায়েল দুনিয়ানা হোসেন, আবৃত্তি করবে লাইয়িন লাবিবা লীন এবং নাচ দেখাবে অভিনন্দা বসু।

অনলাইন প্লাটফর্মট ‘স্টেশন বাংলা’র পরিচালক আজহারুল হক আজাদ জানিয়েছেন, স্টেশন বাংলায় ঈদুল আযহা’য় দেশীয় পোশাক মেলাও করছে ফ্যাশন উদ্যোক্তাদের সংগঠন এফ‌ইএবি। ‘স্টেশন বাংলা’ সপ্তাহজুড়ে গান, আবৃত্তি, আলোচনা, প্রবাসী পর্ব, লাইফ স্টাইল ও শিশুদের নিয়ে নিয়মিত আয়োজন করে আসছে। ‘গানের স্টেশনে’ এরই মধ্যে অতিথি হয়ে এসেছেন কলকাতার বিশিষ্ট শিল্পী শ্রীকান্ত আচার্য, রুপঙ্কর বাগচী, বাংলাদেশের ফাহমিদা চৌধুরি, হাবিব ওয়াহিদ এবং রাহুল আনন্দের মতো শিল্পীরা।

‘স্টেশন বাংলা’ কর্তৃপক্স জানিয়েছে, তাদের নিজস্ব ফেসবুক পেইজ এবং ইউটিউবে আয়োজনগুলো সরাসরি সম্প্রচার করা হবে।

শেয়ার করুন: