চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তাসকিন-সৌম্যে ঢাকার অবিশ্বাস্য জয়

১০৮ রান করেও জয়

Nagod
Bkash July

ঢাকা ডমিনেটরসের দেয়া ১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে একশ’র আগেই গুটিয়ে গেছে খুলনা টাইগার্স। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অল্প পুঁজি নিয়েও ২৪ রানের ব্যবধানে জিতেছে নাসির হোসেনের দল। তাতে বিপিএলে প্লে-অফের আশা টিকে থাকল তাদের।

Reneta June

১৫.৩ ওভারে ৮৪ রানে অলআউট হয় খুলনা। তামিম ইকবাল করেন সর্বোচ্চ ৩০ রান। অধিনায়ক ইয়াসির আলি ব্যাট থেকে আসে ২১ রান। বাকি কেউ ছুঁতে পারেননি দুই অঙ্ক।

৩.৩ ওভারে ৯ রানে চার উইকেট নিয়ে ঢাকাকে জয় এনে দেন তাসকিন আহমেদ। অধিনায়ক নাসির ও আল-আমিন হোসেন নেন দুটি করে উইকেট। আমির হামজা ও সালমান ইরশাদ নেন একটি করে উইকেট। শেষ ১৭ রানে খুলনার ৬ উইকেট তুলে নেন ঢাকার বোলাররা।

এই ম্যাচেই বিপিএলে রানখরা কাটান সৌম্য সরকার। এ ওপেনারের ফিফটিতে টেনেটুনে একশ পার করে ঢাকা। টস হেরে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১০৮ রানে অলআউট হয় ঢাকা।

৪৫ বলে ৫৭ রানের ইনিংস খেলে থামেন সৌম্য। এ বাঁহাতি ওপেনার মারেন ৬টি চার ২টি ছক্কা। বিপিএলে ধারাবাহিকভাবে রান করা ঢাকার অধিনায়ক নাসির হোসেন ফেরেন ৫ রান করে।

দ্বিতীয় সর্বোচ্চ ১২ রান আসে তাসকিন আহমেদের ব্যাট থেকে। মি.একস্ট্রা থেকে যোগ হয় ১৬ রান।

খুলনার অফস্পিনার নাহিদুল ইসলাম ৪ ওভারে মাত্র ৬ রান খরচ করে তুলে নেন চারটি উইকেট। নাসুম আহমেদ তিনটি, নাহিদ রানা ও ওয়াহাব রিয়াজ একটি করে উইকেট নেন।

BSH
Bellow Post-Green View