চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তথ্যপ্রযুক্তির সাহায্যে জয়পুরহাটে হত্যা মামলার ২ আসামী গ্রেপ্তার

জয়পুরহাটে অটোচালক শফিকুল ইসলাম হত্যাকাণ্ডের ২ দিনের মধ্যে ছিনতাই হওয়া অটোরিক্সা ও হত্যার সরঞ্জামসহ চিহ্নিত আন্তঃজেলা চুরি, ছিনতাই ও ডাকাতি চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার ক্ষেতলাল উপজেলার তেলাবদুল পূর্বপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে রশিদুল (৩২) ও একই গ্রামের বাবলু মন্ডলের ছেলে রুবেল হোসেন(৩৫)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার মাসুম আহমেদ ভুঞা জানান, গত ২৪ অক্টোবর সদর উপজেলার চকবরকতের দক্ষিন খাসপাহানন্দা গ্রামের মোঃ নিলু মিয়ার ছেলে অটোচালক শফিকুল ইসলাম নিজ বাড়ি থেকে অটোরিক্সা চালানোর উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। ওইদিন রাতে কোনো একসময় তার অটোরিকশা ছিনতাই করে তাকে জবাই করে হত্যার পর জয়পুরহাট-মঙ্গলবাড়ি সড়কের দোগাছী গুচ্ছগ্রাম এলাকায় ধান ক্ষেতে ফেলে রেখে যায়। পরে ২৫ অক্টোবর সকালে লাশটি পুলিশ উদ্ধার করে। পরে গোয়েন্দা পুলিশ তথ্যপ্রযুক্তির সাহায্যে ছিনতাই হওয়া অটোরিক্সা, হত্যায় ব্যবহৃত ছুরি, দড়িসহ ক্ষেতলাল উপজেলার তেলাবদুল পূর্বপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে রশিদুল (৩২) ও একই গ্রামের বাবলু মন্ডলের ছেলে রুবেল হোসেনকে(৩৫) ২৮ অক্টোবর গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরো জানায়, গ্রেপ্তারকৃতরা জয়পুরহাট, পাঁচবিবি, ক্ষেতলাল, দিনাজপুরের ঘোড়াঘাট, হাকিমপুর এবং গাইবান্দার পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ এলাকায় সংঘবদ্ধ চুরি, ছিনতাই, ডাকাতি চক্রের সক্রিয় সদস্য।

রশিদুলের বিরূদ্ধে হত্যা মামলা ও রুবেল হোসেনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

বিজ্ঞাপন