চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

যুবলীগের খাদ্য সামগ্রী-ঈদ উপহার বিতরণ অব্যাহত

Nagod
Bkash July

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝে অসহায়, খেটে খাওয়া মানুষকে সহায়তা অব্যাহত রেখেছে যুবলীগ।সে ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পক্ষে খাদ্য সামগ্রী এবং ঈদ উপহার নিয়ে ছুটে চলছেন সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

Reneta June

তিনি বলছেন: করোনাভাইরাসের সংক্রমণের পর থেকেই ধারাবাহিক কর্মসূচি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নেতৃত্বে মানুষের পাশে দাঁড়াচ্ছেন তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এই সাংগঠনিক সম্পাদক ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে ঢাকার সূত্রাপুর ও যাত্রাবাড়ীর বিভিন্ন এলাকায় দলীয় নিম্নবিত্ত ১০০ কর্মীকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী উপহার দেন। ২০০ মধ্যবিত্ত, অসহায় মানুষের মাঝে এবং ৫০ জন প্রতিবন্ধি ও এতিমসহ মোট সাড়ে ৩০০ পরিবারকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়েছেন।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন: করোনাভাইরাসের চলমান পরিস্থিতিতে খেটে খাওয়া, নিম্ন আয় ও মধ্যবিত্তরা অসহায়। আমাদের উচিত নিজ নিজ অবস্থান থেকে তাদের পাশে দাঁড়ানো। অবস্থার পরিবর্তন না হওয়া পর্যন্ত এ মানুষগুলোর পাশে নিজের সামর্থ্য অনুযায়ী থাকবো ইনশাল্লাহ।

গত ২০ মার্চ থেকে ৮ মে পর্যন্ত প্রায় ৩৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছেন এই যুবনেতা। এছাড়া বিভিন্ন সময় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন। অসহায় মানুষের কাছে ইফতার ও সেহরির খাবারও দিয়েছেন বাবু।

এর আগে তিনি ডাক্তার, নার্স, আইনজীবী, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক ও আইনশৃঙ্খলায় নিয়োজিতদের পিপিই দিয়েছেন।

BSH
Bellow Post-Green View