চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকাকে গুঁড়িয়ে ফাইনালে চট্টগ্রাম

বেক্মিমকো ঢাকাকে ৭ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের ফাইনালে উঠেছে গাজী গ্রুপ চট্টগ্রাম। শুক্রবার সন্ধ্যায় শিরোপা নির্ধারণী ম্যাচে জেমকন খুলনার মুখোমুখি হবে তারা।

দ্বিতীয় কোয়ালিফায়ারে টস জিতে আগে ব্যাট করে ১১৬ রানে গুটিয়ে যায় মুশফিকুর রহিমের ঢাকা। জবাবে লিটন দাস, সৌম্য সরকার ও মো: মিঠুনের ব্যাটে ভর করে ৩ উইকেট হারিয়ে ৫ আগে জয়ের বন্দরে পৌঁছায় চট্টগ্রাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঢাকা: ১১৬/১০ (২০ ওভার), চট্টগ্রাম: ১১৭/৩ (১৯.১ ওভার)

লিটন-সৌম্যের ওপোনিং জুটিতে আসে ৪৩ রান। ২৩ বলে ২৭ রান করে রান আউটের শিকার হন সৌম্য। অধিনায়ক মিঠুনকে নিয়ে অনেকটা পথ বাড়ি দেন লিটন।

বিজ্ঞাপন

জয় থেকে যখন ১৬ রান দূরে তখন আল-আমিনের বলে আউট হন। ৪৯ বলে খেলেন ৪০ রানের ইনিংস। পরে সাব্বির রহমানের দুর্দান্ত ক্যাচে সাজঘরে ফেরেন মিঠুন। ৩৪ রান করে মুক্তার আলীর বলে ছয় মারতে গিয়ে বাউন্ডারি লাইনে ক্যাচ দেন চট্টগ্রাম অধিনায়ক।

শামসুর রহমান শুভ ৯ ও মোসাদ্দেক হোসেন সৈকত ২ রানে অপরাজিত থেকে ম্যাচ শেষ করেন।

সেমিফাইনালে রূপ নেয়া ম্যাচে চট্টগ্রামের বোলিং আক্রমণের সামনে দাঁড়াতেই পারেনি ঢাকা। মুশফিক ও আল-আমিনের ব্যাট থেকে আসে সমান ২৫ রান। ইয়াসির আলি করেন ২৪ রান।

মোস্তাফিজুর রহমান নেন তিনটি উইকেট। শরিফুল ইসলাম নেন দুটি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন নাহিদুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার ও রাকিবুল হাসান।

বিজ্ঞাপন