চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিপিএল শেষ না করেই যুক্তরাষ্ট্র গেলেন সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ শুরুর আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন সাকিব আল হাসান। সেখানে অবস্থানরত স্ত্রী-সন্তানদের কাছে ফিরে গেলেন মোহামেডান অধিনায়ক।

বৃহস্পতিবার দিবাগত রাত ৪টা ১০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশ ছাড়েন সাকিব। নিশ্চিত করেছেন মোহামেডানের এক কর্মকর্তা ও বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

তিন ম্যাচের নিষেধাজ্ঞা শেষে বৃহস্পতিবার মাঠে ফেরেন সাকিব। শেষ ম্যাচে হার সঙ্গী হয়েছে মোহামেডানের। সাদা-কালো জার্সিধারীদের গাজী গ্রুপ ক্রিকেটার্স হারিয়েছে ৭ উইকেটে।

বিজ্ঞাপন

সাকিবহীন গত তিন ম্যাচেই জয় পেয়েছিল মোহামেডান। যে ম্যাচের (প্রতিপক্ষ আবাহনী) ঘটনায় সাকিব নিষিদ্ধ হন সে ম্যাচেও জয় পেয়েছিল দলটি। টানা চার জয়ের পর হারল মোহামেডান।

টি-টুয়েন্টি আসরের শেষ ম্যাচে সাকিব বল হাতে নেন একটি উইকেট। ব্যাট হাতে ১৬ বলে করেন ১০ রান। ঢাকা লিগে ব্যাট-বলে নিষ্প্রভ একটি মৌসুম কাটিয়ে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিলেন সাকিব। গেলেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই বিশ্বসেরা অলরাউন্ডারের জিম্বাবুয়ে সফরের দলে যোগ দেয়ার কথা রয়েছে।

আগামী ২৯ জুন পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা বাংলাদেশের। সফরের সূচি এখনও চূড়ান্ত হয়নি। টেস্ট দিয়ে শুরু হওয়ার কথা সিরিজ। একমাত্র টেস্ট শুরুর সম্ভাব্য সময় ৭ জুলাই।

বিজ্ঞাপন