চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

টেন হাগকে নিয়ে নীরবতা ভাঙলেন রোনালদো

বিজ্ঞাপন

যাচ্ছেতাই একটা মৌসুম কাটালো ম্যানচেস্টার ইউনাইটেড! শিরোপাহীন বছরে চ্যাম্পিয়ন্স লিগ থেকেও ছিটকে যাওয়া ক্লাবটির জন্য বড় ধাক্কা। তবে নতুন কোচ এরিক টেন হাগের অধীনে পুরোনো ধারায় ফিরবে রেড ডেভিলরা, বিশ্বাস ক্রিস্টিয়ানো রোনালদোর। নতুন বসের অধীনে শিরোপা জয়ের স্বপ্নও দেখছেন পর্তুগিজ মহাতারকা।

ডাচ কোচ টেন হাগকে নিয়ে স্বপ্নবিলাসী সিআরসেভেন। বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া ক্লাবটি পুরোনো ধারায় ফেরাতে আয়াক্স বসের প্রতি বিশ্বাস রাখছেন তিনি। ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে ভেঙেছেন কোচকে নিয়ে নীরবতাও।

pap-punno

‘আমি জানি তিনি আয়াক্সের হয়ে দুর্দান্ত কাজ করেছেন। তিনি একজন অভিজ্ঞ কোচ, কিন্তু তাকে সময় দিতে হবে। তিনি যেভাবে চান অবশ্যই তা পরিবর্তন করতে হবে। কোচ ভালো করলে পুরো ম্যানচেস্টার ইউনাইটেড সফল হবে। আমি তার জন্য শুভকামনা জানাচ্ছি।’

Bkash May Banner

২০১৩ সালে স্যার অ্যালেক্স ফার্গুসন অবসরে যাওয়ার পর এরিক টেন হাগ ইউনাইটেডের পঞ্চম স্থায়ী কোচ হিসেবে নিয়োগ পেলেন। তার আগে স্থায়ী কোচ ছিলেন ডেভিড ময়েস, লুইস ফন গাল, হোসে মরিনহো এবং ওলে গানার সোলশেয়ার। চলতি বছরে সোলশেয়ারকে বরখাস্ত করে অন্তবর্তীকালীন দায়িত্ব দেয়া হয় রাল্ফ র‌্যাঙ্গনিকের কাছে। নতুন মৌসুমে রোনালদোদের ডাগ আউটে থাকবেন ডাচ কোচ টেন হাগ।

ক’দিন আগেও গুঞ্জন ছিল, আয়াক্সের সাবেক হওয়া বসের পরিকল্পনায় নেই ৩৭ বছর বয়সী রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগ থেকে দল বাদ পড়ায় আরও একটি গুঞ্জন ঘনীভুত হচ্ছে— গ্রীষ্মেই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়বেন রোনালদো। দুই গুঞ্জন নিয়ে কথা না বললেও আসছে মৌসুমে নতুন কোচের অধীনে শিরোপা জেতার কথাই বলেছেন সিআরসেভেন।

‘তার আগমনে আমরা সবাই খুশি এবং রোমাঞ্চিত। শুধু খেলোয়াড় হিসেবেই নয়, একজন ভক্ত হিসেবেও খুশি। আমাদের বিশ্বাস করতে হবে, পরের বছর শিরোপা জিততে পারব।’

তিন বছরের চুক্তিতে রেড ডেভিলদের ডেরায় এসেছেন সাবেক বনা আয়াক্স বস। গ্রীষ্মকালীন দলবদলে নিজের পছন্দের স্কোয়াড নিতে ১২০ মিলিয়ন পাউন্ডের বাজেট দেবার কথাও জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইতিমধ্যে খেলোয়াড় টানার কাজটি শুরু করে দিয়েছেন টেন হাগ। নতুন মৌসুমে নতুন বসের অধীনে রোনালদো থাকেন কিনা, সেটাও আলোচনার!

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer