চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিজারে ‘সাহো’, বাহুবলীকেও টেক্কা দেয়ার ইঙ্গিত

বহুল প্রতীক্ষিত ছবি ‘সাহো’। ছবিটি নির্মাণের আগেই প্রযোজনা সংস্থা থেকে জানান দেয়া হয়, ভারতীয় সব ধরণের অ্যাকশনধর্মী ছবিকে টেক্কা দিতেই আসছে এটি! তাছাড়া এই ছবিতে আছেন বাহুবলী খ্যাত তারকা অভিনেতা প্রভাস!

বিগ ধামাকা যে আসছে তা টের পাওয়া গিয়েছিলো আগেই, এবার টিজার প্রকাশের পর ‘সাহো’ নিয়ে দর্শকের প্রত্যাশার পারদ আরো বেড়ে গেলো কয়েক গুণ।

বিজ্ঞাপন

‘বাহুবলি ২’ দিয়ে সর্বশেষ দর্শকদের মন জয় করেছিলেন ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। দুই বছরের দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় ফিরতে যাচ্ছেন এই সুপারস্টার। দীর্ঘ সময় ধরেই ‘সাহো’ চর্চায় ব্যস্ত ছিলেন এই তারকা, এটির জন্য অন্য ছবিতে অভিনয়ের প্রস্তাবও প্রত্যাখান করেছেন তিনি।

বৃহস্পতিবার ‘সাহো’র অফিসিয়াল টিজার প্রকাশ করে টি-সিরিজ। তারআগে বুধবার বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর টুইট করে জানিয়েছিলেন যে, অ্যাকশনে ভরপুর ‘সাহো’তে এমন অ্যাকশন দেখা যাবে, যা আগে কেউ দেখে নি।

টিজার প্রকাশের পর সেটাই সত্য হলো। ১ মিনিট ৩৯ সেকেন্ডের টিজারে দুর্দান্ত অ্যাকশন অবতারে দেখা গেছে প্রভাসকে। টিজারে ‘সাহো’র গল্প নিয়ে কোনো ইঙ্গিত পাওয়া না গেলেও ছবিটি যে ‘বাহুবলী’কে টেক্কা দিতেই, সেটা প্রায় নিশ্চিত!

৩০০ কোটি রুপি বাজেটের এই ছবিটির শুধুমাত্র অ্যাকশনের জন্যই খরচ হয়েছে ৯০ কোটি রুপি। এর বেশির ভাগ অর্থ খরচ হয়েছে ভিএফএক্স-এর কাজে। ছবির অধিকাংশই শুট করা হয়েছে আবুধাবিতে।

তেলেগু ইন্ডাস্ট্রির ছবি হলেও ‘সাহো’ নিয়ে প্রতীক্ষায় পুরো ভারত। আর সে কথা মাথায় রেখেই বিশাল বাজেটের এই ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলেগুসহ অন্তত পাঁচটি ভাষায়।

ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেতা শ্রদ্ধা কাপুরকে। এছাড়াও আরো অভিনয় করছেন নীল নিতেন মুখেশ, অরুন বিজয়, এভেলিন শর্মা প্রমুখ।

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে চলতি বছরের ১৫ই আগস্ট মুক্তি পাবে সুজিত পরিচালিত ‘সাহো’ ।

টিজারে দেখুন ‘সাহো’:

Bellow Post-Green View