চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘টান’ এর টিজারে নজর কাড়লো সিয়াম-বুবলীর লুক

বিজ্ঞাপন

পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। সিয়াম আহমেদ ও শবনম বুবলী প্রথমবারের মতো জুটি বেঁধে একসঙ্গে কাজ করছেন। এটা পুরনো খবর, নতুন খবর হলো- বৃহস্পতিবার রাতে এলো সেই প্রতীক্ষিত কাজটির টিজার!

সিদ্দিক আহামেদ ও রায়হান রাফীর চিত্রনাট্য নিয়ে ওটিটি প্লাটফর্ম চরকি নির্মাণ করছে ওয়েব ফিল্ম ‘টান’। সেখানে অবনী-রাশেদ চরিত্রে অভিনয় করছেন বুবলী ও সিয়াম।

pap-punno

চরকি তাদের ফেসবুক পেজে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মুক্তি দিয়েছে দারাজ নিবেদিত চরকি অরিজিনাল সিনেমা ‘টান’-এর একটি টিজার। মাত্র ৫৩ সেকেন্ডের ভিডিওটি দেখে যেনো মন ভরলো না!

পাপ করে কে? পায় কে শাস্তি? কে যে ধরে কার কান
লাভ নাই এত্ত ভাবনা ভাইবা সব ভুইলা জোরে মার টান…

Bkash May Banner

গানটির শেষে লাইন দুটি এমনই। রাসেল মাহমুদের লেখা ও জাহিদ নিরবের সুরে গানটি গেয়েছেন মাহমুদুল হাসান। র‍্যাপ গানের তালে তালে দেখা যাচ্ছে সিয়াম আর বুবলীকে।

তাদের দুইজনের লুকও ছিল বেশ চোখে পড়ার মতো। রায়হান রাফী পরিচালিত ‘টান’ সিনেমাটি চিত্রনায়িকা বুবলীর প্রথম ওয়েব ফিল্ম। চরকির সঙ্গে রাফির এটি দ্বিতীয় সিনেমা। এরআগে ‘খাঁচার ভিতর অচিন পাখি’ বেশ প্রশংসিত হয়েছিলো।

‘টান’ এর টিজারে দেখা মিলেছে বর্তমানের আরেক আলোচিত ও দক্ষ অভিনেতা সোহেল মণ্ডলের। সব মিলিয়ে দর্শক প্রতীক্ষায় আছেন ‘টান’ নিয়ে।

অবনী-রাশেদ দুজনেই হৃদয়ের টানে পালিয়ে যায় দূরান্তে। টুনাটুনির সুখ-দুঃখের প্রেম বাস্তবতায় হঠাৎ ঘটে যায় এক বিভৎস দুর্ঘটনা। এরপর বের হয়ে আসতে থাকে অন্য এক অদ্ভুত গল্পের উপাখ্যান। টান কবে মুক্তি পাচ্ছে তা জানা যাবে শিগগির।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer