চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টানাটানির জয়ে শিরোপার পথেই প্রাইম ব্যাংক

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টুয়েন্টি আসরে শিরোপার সুবাস পাচ্ছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বুধবার শের-ই-বাংলা স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ২ উইকেটে হারিয়েছে এনামুল হক বিজয়ের দল।

১৩ ম্যাচে প্রাইম ব্যাংকের পয়েন্ট ২২। এক ম্যাচ কম খেলা আবাহনী ২০ পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। শিরোপার দৌড়ে থাকা আরেক দল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের ১৩ ম্যাচে ১৯ পয়েন্ট।

বিজ্ঞাপন

টেবিলের দ্বিতীয় ও তৃতীয় নম্বর দল অর্থাৎ আবাহনী-দোলেশ্বর ম্যাচ কিছুক্ষণ পরই শুরু হবে।

দুপুরের ম্যাচে গাজী গ্রুপের দেয়া ১২৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক জিতেছে এক বল ও দুই উইকেট হাতে রেখে। অলক কাপালির অলরাউন্ড নৈপুণ্যে জয় পায় তারা। বল হাতে এ লেগি তিন উইকেট নেয়ার পর ১৫ বলে ২১ রানের অপরাজিত ইনিংস খেলে জয় এনে দেন।

নাহিদুল ইসলাম ২৫ বলে ৩৯ রান করেন। রকিবুল হাসানের ব্যাট থেকে আসে ২০ রান।

গাজীর তিন স্পিনার মেহেদী হাসান, নাসুম আহমেদ ও মুমিনুল হক নেন দুটি করে উইকেট। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ নেন একটি উইকেট।

টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৫ রান তোলে গাজী গ্রুপ। মেহেদী হাসান ৩৩, আরিফুল হক ৩১ ও আকবর আলীর ব্যাট থেকে আসে ২৪ রান।

অলক কাপালি ৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে নেন তিন উইকেট। শরিফুল ইসলাম নেন দুই উইকেট। একটি করে উইকেট পেয়েছেন রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও রুবেল মিয়া।

বিজ্ঞাপন