চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে আরও একজন করোনা রোগী শনাক্ত

টাঙ্গাইলে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের বাসিন্দা।তিনি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন।

বুধবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এই নিয়ে জেলায় মোট ১৩ জন কোভিড-১৯ বা করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এদের মধ্যে মঙ্গলবার ঢাকা কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারী হাসপাতালে ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের ঘোনার দেউলী পশ্চিমপাড়া গ্রামের মহিউদ্দিন নামে একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সিভিল সার্জন জানান, মঙ্গলবার জেলার বিভিন্ন উপজেলা থেকে ৭৭ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। মঙ্গলবার পরে রাতে সেখান থেকে সখীপুরের একজনের নমুনা পজেটিভ থাকার কথা জানানো হয়।

‘আক্রান্ত ওই ব্যক্তি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন। তিনি গত ১৯ দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে চলে আসেন। গত ৪-৫ দিন ধরে তার ঠান্ডা সর্দি জ্বর থাকার কথা উপজেলা স্বাস্থ্য বিভাগকে জানালে সোমবার তার নমুনা সংগ্রহ করে মঙ্গলবার ঢাকায় পাঠানো হয়। তার নমুনা পজেটিভ আসার বিষয়টি উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে গিয়ে পরবর্তী সিদ্ধান্ত নিবেন।’

তিনি আরো জানান, এখন পর্যন্ত জেলায় ৮৩৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। তারমধ্যে ১৩ জনের নমুনা পজেটিভ এসেছে। এই ১৩ জনের মধ্যে মঙ্গলবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।