চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জীবনের কথায় ‘ন ডরাই’ ছবিতে প্রীতমের গান

স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম ছবি ‘ন ডরাই’-এ গান লিখলেন রবিউল ইসলাম জীবন। প্রথমবারের মতো এ গীতিকারের কথায় গাইলেন সময়ের জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক প্রীতম হাসান। গানটির শিরোনাম ‘সত্যি নাকি ভুল’।

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যা ইউটিউব চ্যানেল ‘শো মোশন এন্টারটেইনমেন্ট’-এ গানটি প্রকাশ করা হয়েছে। এতে অভিনয় করেছেন শরিফুল রাজ এবং জোসেফাইন লিন্ডেগার্ড।

বিজ্ঞাপন

গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন: এবারই প্রথম আমার কথায় প্রীতম হাসানের কোনো গান প্রকাশিত হলো।

তিনি বলেন: নির্মাতা অংশু ভাইয়ের কাছ থেকে গল্প শোনার পর প্রীতম গানটির ট্র্যাক বানায়। তারপর কথাগুলো লিখি। গানটিতে চলচ্চিত্রের গল্পকে প্রাধান্য দেওয়া হয়েছে। যার ফলে গানটিতে ভিন্নরকম একটি আবহ তৈরি হয়েছে।’

সার্ফিং নিয়ে নির্মিত বাংলাদেশের প্রথম ছবি ‘ন ডরাই’। রাজ ছাড়াও এতে অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল, সাঈদ বাবু প্রমুখ। সত্য ঘটনা অবলম্বন করে ‘ন ডরাই’-এর চিত্রনাট্য লিখেছেন দেবের বুনোহাঁস, ও বলিউড ছবি ‘পিংক’-এর চিত্রনাট্যকার কলকাতার শ্যামল সেনগুপ্ত।

ছবি প্রায় নব্বই শতাংশ দৃশ্যধারণ হয়েছে কক্সবাজারে। আগামী ২৯ নভেম্বর মুক্তি ‘ন ডরাই’ পাওয়ার কথা রয়েছে। এ ছবিটি মূলত নারী ক্ষমতায়ন নিয়ে কথা বলবে। সার্ফিং করার মতো চ্যালেঞ্জিং কাজটি একজন নারী হয়েও কীভাবে করা হয়েছে, এখানে তাই দেখানো হবে।