চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জিম্বাবুয়েতে টি-টুয়েন্টি সিরিজ খেলতে হচ্ছে মুশফিককে

জিম্বাবুয়ে সফরে টি-টুয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন মুশফিকুর রহিম। সেই ছুটি কাটানোর উপায় নেই টাইগার তারকার সামনে। আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজ খেলতে হলে তাকে থাকতে হবে জৈব সুরক্ষা বলয়েই।

হারারেতে ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরে আসার কথা ছিল মুশফিকের। অস্ট্রেলিয়ার বিপক্ষে মিরপুরে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের আগে পরিবারকে সময় দিতে জিম্বাবুয়ে সফরে টি-টুয়েন্টি সিরিজ থেকে অব্যাহতি চেয়েছিলেন। সেটি আর সম্ভব হচ্ছে না অস্ট্রেলিয়া দলের কঠিন শর্তে।

বিজ্ঞাপন

জিম্বাবুয়ের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে মুশফিককে। এতে সময়মতো অজি সিরিজের জন্য দলের সঙ্গে জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে পারবেন না তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ কিছুতেই মিস করতে চান না মুশফিক। তাই সিদ্ধান্ত বদলে ওয়ানডে সিরিজের পর টি-টুয়েন্টি খেলতে থেকে যাচ্ছেন জিম্বাবুয়েতে। ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ’কে সেটি নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

জিম্বাবুয়েতে বাংলাদেশের টি-টুয়েন্টি সিরিজের তিন ম্যাচ ২৩, ২৫ ও ২৭ জুলাই। অস্ট্রেলিয়ার বিপক্ষে লাল-সবুজদের টি-টুয়েন্টি সিরিজ আগস্টের শুরুতে। সব ঠিক থাকলে টিম অজি বাংলাদেশে আসবে ২৯ জুলাই।

বিজ্ঞাপন