চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিলেন রানী মুখার্জী

৪৪ এ পা রাখলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী। রবিবার (২১ মার্চ) তার জন্মদিন। আর বিশেষ এই দিনেই নিজের পরবর্তী সিনেমার ঘোষণা দিলেন রানী।

তার আসন্ন সিনেমাটির নাম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। যার মূল কাহিনী এক বাঙালি মায়ের জীবনকে কেন্দ্র করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রানী মুখার্জীর আসন্ন ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমাটি জি স্টুডিওস এবং এ্যামি এন্টারটেইনমেন্ট এর যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে।

এদিকে নিজের জন্মদিনে এই বিশাল খবর দর্শকের সাথে শেয়ার করতে পেরে ব্যাপক উত্তেজিত রানী। এসময় তিনি একটি সাক্ষাতকারে জানান যে, নিজের জন্মদিন উদযাপনের চেয়ে ভালো উপায় আর হতে পারে না। সিনেমা ক্যারিয়ারে প্রায় ২৫ বছর পার করেছি এবং আমি নিশ্চিত আমার আসন্ন চলচ্চিত্রটি আমার দীর্ঘ এই ফিল্ম ক্যারিয়ারের বিশেষ মাইলফলক স্পর্শ করবে।

বিজ্ঞাপন

রানী বলেন, মূলত ছবিটির গল্প নারীকেন্দ্রিক এবং একজন মায়ের। এইজন্যই এর চিত্রনাট্যটি আমার মন ছুঁয়ে গেছে।

মাত্র ১৪ বছর বয়সে বাংলা চলচ্চিত্র ‘বিয়ের ফুল’ (১৯৯২)-এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে রাণী মুখার্জীর। ১৯৯৬ সালে ‘রাজা কী আয়েগি বারাত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর পড়াশোনার জন্য অভিনয় থেকে ক্ষাণিকটা বিরতি নেন তিনি। পরবর্তীতে ১৯৯৮ সালে করণ জোহর পরিচালিত প্রথম ছবি ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর মাধ্যমে আবারো অভিনয়ে ফেরেন। 

এই ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রীর ক্যাটাগরিতে ফিল্মফেয়ার জিতে নেন রানী। মোট সাতটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ এ পর্যন্ত অসংখ্য পুরস্কার ও নমিনেশন পেয়েছেন ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত এই তারকা।

এছাড়াও রানী অভিনীত জনপ্রিয় সিনেমার তালিকায় রয়েছে ‘হার দিল জো পেয়ার কারেগা, ‘সাথিয়া’, ‘চালতে চালতে’, ‘যুবা’, ‘হাম তুম’, ‘ভীর জারা’, ‘ব্ল্যাক’, ‘বান্টি অর বাবলি’, ‘সাওয়ারিয়া’, ‘তালাশ’, ‘নো ওয়ান কিল্ড জেসিকা’, ‘লাগা চুনারি মে দাগ’ ও ‘কাভি আলবিদা না কেহ না’, ‘মার্দানি’, ‘মার্দানি-২’ সহ আরো অনেক সিনেমা।

বিজ্ঞাপন