চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জটিল অস্ত্রোপচার হয়েছে, চিকিৎসকদের পর্যবেক্ষণে রণদীপ হুদা

বুধবার সকালে হঠাৎ করেই মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হতে হয়েছে রণদীপ হুদাকে। জানা গেছে জটিল অস্ত্রোপচার হয়েছে তার। তবে কী সমস্যার কারণে অস্ত্রোপচার হয়েছে তা জানানো হয়নি। তিনি এখন চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

বুধবার গাড়ি থেকে নেমে হাসপাতালে ঢুকার পথে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন রণদীপ হুদা। এসময়ে তার বাবাও ছিলেন সঙ্গে।

বিজ্ঞাপন

অভিনেতার কাছের এক বন্ধ বলেছেন, ‘মঙ্গলবার রাতে রণদীপ ব্যথার কথা বলছিলেন, তার শরীর ভালো ছিল না। পরদিন সকালে তিনি হাসপাতালে যান। তার অস্ত্রোপচার হয়েছে এবং পর্যবেক্ষণে রাখা হয়েছে। মঙ্গলবার রণদীপ তার টিমকে জানিয়েছেন যে তার নিজের জন্য দুটি দিন প্রয়োজন। বিস্তারিত কিছু জানাননি রণদীপ। তার বাবা একজন চিকিৎসক, হাসপাতালেও গিয়েছেন তিনি। তিনিই সবচেয়ে ভালো বলতে পারবেন। সব রিপোর্ট পাওয়ার পর রণদীপ বিস্তারিত জানাবেন। তার আগে কিছু অনুমান করতে নিষেধ করেছেন তিনি।’

বিজ্ঞাপন

হাসপাতালের এক সূত্র জানিয়েছে, কোভিড-১৯ সহ বেশ কয়েকটি পরীক্ষা করিয়েছেন রণদীপ। তার কোভিড-১৯ টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপরে অস্ত্রোপচারের অনুমতি মিলেছে।

২০ আগস্ট ৪৪ তম জন্মদিন পালন করেছেন অভিনেতা। পছন্দের সাইকেলও উপহার পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। টাইমস অব ইন্ডিয়া