চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছোট পর্দায় শোক গাঁথা

জাতীয় শোক দিবসকে ঘিরে ছোট পর্দায় নানা আয়োজনেজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হচ্ছে। দিনব্যাপী টক শো, বঙ্গবন্ধুর আত্মকথন, সঙ্গীতানুষ্ঠান, বঙ্গবন্ধুকে নিয়ে তৈরি প্রামাণ্যচিত্রের মাধ্যমে এই মহান নেতাকে শ্রদ্ধা জানানো হয়।

এটিএন বাংলা: দুপুর ১২টা ৫ মিনিটে প্রচার করা হবে জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ। ১২.১৫ মিনিটে প্রচারিত হবে সরাসরি টক শো ‘প্রসঙ্গ’ এর বিশেষ পর্ব। দুপুর সোয়া ১ টায় প্রচারিত হবে সংকলিত সঙ্গীতানুষ্ঠান ‘হৃদয়ে বঙ্গবন্ধু’। বিকেল ৩.১০ মিনিটে প্রচার করা হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘নদীর নাম মধুমতি’। রাত ৮ টায় প্রচার করা হবে আলেখ্যানুষ্ঠান ‘খোকা থেকে বঙ্গবন্ধু’। রাত ৯টায় প্রচারিত হবে টক শো ‘প্রজন্ম বঙ্গবন্ধু’। রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার করা হবে টক শো ১৫ ‘আগস্ট’।

বিজ্ঞাপন

দেশ টিভি: সকাল ৯টার প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘অসমাপ্ত আত্মজীবনী’। সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে তথ্যচিত্র ‘আমাদের বঙ্গবন্ধু’। রাত সোয়া ৮টায় প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘বঙ্গবন্ধুর ডাকে’। রাত পৌনে ১০ টায় প্রচার হবে ‘বেলা অবেলা সারাবেলা’।

এন টিভি: দুপুর ১২টা ২০ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘একটি ডায়েরি এবং কিছু প্রশ্ন’। ২টা ৩৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘চিরঞ্জীব মুজিব’। বিকেল ৪টা ১০ মিনিটে প্রচারিত হবে প্রামাণ্যচিত্র ‘রহমান, ফাদার অব বেঙ্গল’। রাত ৯ টায় প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘আমি তোমাদেরই লোক’।

এছাড়া মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার করা হবে শিশুতোষ চলচ্চিত্র আমাদের ‘বঙ্গবন্ধু’। বিশেষ প্রামাণ্যচিত্র স্বাধীনতা আমার স্বাধীনতা।

Bellow Post-Green View