চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছবি গল্পে ব্যান্ড ফেস্টের ৭ম আসর

করোনার কারণে প্রথমবারের মতো দর্শকের উপস্থিতি ছাড়াই শেষ হলো চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০২০! ১ ডিসেম্বর স্বাস্থ্যবিধি মেনে চ্যানেল আইয়ে হয়ে গেল ব্যান্ড ফেস্টের ৭ম আসর। গত ছয় বছর চ্যানেল আই চেতনা চত্বরে পালিত হলেও এবার করোনার কারণে ব্যান্ড ফেস্টের এই সীমাবদ্ধতা। ছবি: চ্যানেল আই। ব্যান্ডদলগুলো এবার চ্যানেল আই স্টুডিও থেকে পারফর্ম করেছে। টিভি পর্দা [...]

করোনার কারণে প্রথমবারের মতো দর্শকের উপস্থিতি ছাড়াই শেষ হলো চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০২০!

১ ডিসেম্বর স্বাস্থ্যবিধি মেনে চ্যানেল আইয়ে হয়ে গেল ব্যান্ড ফেস্টের ৭ম আসর। গত ছয় বছর চ্যানেল আই চেতনা চত্বরে পালিত হলেও এবার করোনার কারণে ব্যান্ড ফেস্টের এই সীমাবদ্ধতা।

বিজ্ঞাপন

ছবি: চ্যানেল আই।

ব্যান্ডদলগুলো এবার চ্যানেল আই স্টুডিও থেকে পারফর্ম করেছে। টিভি পর্দা ছাড়াও চ্যানেল আই অনলাইনের ফেসবুক পেজে সরাসরি উপভোগ করেছেন দর্শক।

ছবি: চ্যানেল আই।

এবার ব্যান্ড ফেস্টে মোট ১২টি ব্যান্ডদল অংশ নেয়। তারা হলো তীরন্দাজ, স্টোন, ধ্রুবতারা, মেট্রিক্যাল, পার্থিব, মেকানিক্স, সিম্ফনি, ব্ল্যাক মুন, নাটাই, বিজয়, জলের গান ও শিরোনামহীন।

ছবি: চ্যানেল আই।

অনুষ্ঠানে ভিডিও বার্তায় ব্যান্ডগুলোকে শুভ কামনা জানান চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্ম এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

ছবি: চ্যানেল আই।

অনুষ্ঠানে চ্যানেল আই আর্কাইভ থেকে বিগত বছরের ব্যান্ড ফেস্টের ফুটেজ প্রদর্শন করা হয়। শ্রদ্ধা জানানো হয় ব্যান্ড ফেস্টের উদ্যোক্তা ও দেশের কিংবদন্তী মিউজিশিয়ান আইয়ুব বাচ্চুকে।

ছবি: চ্যানেল আই।

ব্যান্ড ফেস্টের অনুষ্ঠানে ফরিদুর রেজা সাগর ঘোষণা করেন যে, এ বছর ‘ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ২০২০’ এ আজীবন সম্মাননা পাচ্ছেন ফেরদৌস ওয়াহিদ। ভার্চুয়ালে তিনিও যুক্ত হয়ে নিজের অনুভূতি শেয়ার করেন।

অনুষ্ঠান চলাকালীন ব্যান্ডদলগুলোকে নিয়ে ‘ফান স্টেশন’ নামে একটি গেইম-শো এর আয়োজন করা হয়। গেইম শো-টি পরিচালনা করেন চ্যানেল আইয়ের ডিজিটাল এর জেনারেল ম্যানেজার আজিম হোসেন।