চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাঁদাবাজী ও যাত্রী হয়রানীর প্রতিবাদে ‘পাহাড়ীকা বাস সার্ভিস’ বন্ধ

চট্টগ্রাম-রাঙ্গামাটি মোটর মালিক সমিতির অব্যাহত চাঁদাবাজী ও যাত্রী হয়রানীর প্রতিবাদে ‘পাহাড়ীকা বাস সার্ভিস’ বন্ধ করে দিয়েছে রাঙ্গামাটি যাত্রী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

মঙ্গলবার সকাল ১১টা থেকে রাঙ্গামাটি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে কোন যাত্রীবাহী ‘পাহাড়ীকা বাস সার্ভিস’ ছেড়ে যেতে দেয়নি তারা। এই কারণে দুর্ভোগে পড়েছে রাঙ্গামাটির সাধারণ যাত্রীরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের রাউজানে যাত্রীদের হয়রানি ও লাঞ্ছিত করার দীর্ঘদিন ধরে প্রতিবাদ জানানো হলেও প্রশাসনের পক্ষ থেকে কোন কার্যকর পদক্ষেপ না নেওয়ায় এই উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছেন রাঙ্গামাটি যাত্রী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

এদিকে যুগের প্রয়োজনে পর্যটন শহর রাঙ্গামাটিতে উন্নতমানের যাত্রীবাহী বাস চলাচল না করায় ব্যর্থতার কথা স্বীকার করে চট্টগ্রাম-রাঙ্গামাটি মোটর মালিক সমিতি রাঙ্গামাটি অংশের সভাপতি মোঃ মঈন উদ্দিন সেলিম বলেন, ‘রাঙ্গামাটি চট্টগ্রাম সড়কে উন্নতমানের যাত্রীবাহী বাস সার্ভিস চালু না থাকায় পর্যটন শহর রাঙ্গামাটি তাদের ব্যবসা হারাচ্ছে।

তিনি আরও বলেন, ‘উন্নত মানের যাত্রীবাহী বাস সার্ভিস চালু থাকলে দেশের বিভিন্ন অঞ্চল থেকে রাঙ্গামাটিতে আরো বেশী পর্যটকের আগমন ঘটতো বলে মনে করেন রাঙ্গামাটির সর্বস্তরের জনগন’।