চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্টগ্রাম-চ্যানেল আই দর্শক ফোরামের ত্রাণ বিতরণ

ভয়াবহ বন্যায় দক্ষিণ চট্টগ্রামের ৪টি উপজেলার কয়েক লক্ষ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চট্টগ্রাম। সহযোগীতায় ছিলো চট্টগ্রাম জেলা প্রশাসন।

ভয়াবহ বন্যায় ৪টি উপজেলার ৫ লক্ষাধিক মানুষ সর্বস্ব হারিয়ে এখন দিশেহারা। নষ্ট হয়ে গেছে তাদের সব ধরনের ফসল ও ধানের বীজতলা। চট্টগ্রাম জেলা প্রশাসনের সহযোগিতায় আনোয়ারার দক্ষিণ ইছাখালী গ্রামে ত্রাণ নিয়ে ক্ষতিগ্রস্ত, অসহায় এসব মানুষের পাশে দাঁড়িছে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চট্টগ্রাম। বিতরণ করা হয় ৫ হাজার কেজি চাল।

ক্ষতিগ্রস্তরা এ সাহায্য পেয়ে দারুন খুশি। ত্রাণগ্রহণকারীদের কয়েকজন বলেন, চ্যানেল আইয়ের পক্ষ থেকে যে সাহায্য দিয়েছে তাতে আমাদের কাছে এটা ভালোই লেগেছে। এর আগে এখানে কেউ এভাবে ত্রান দেয়নি। চ্যানেল আই প্রথম দিলো।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক সহ নেতৃবৃন্দ বলেছেন, চ্যানেল আই সবসময় দেশের যে কোনো সঙ্কট মুহূর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এবারও চট্টগ্রামের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে দেশপ্রেমের পরিচয় দিয়েছে এবং আগামীতেও তা অব্যাহত রাখবে।

বিজ্ঞাপন

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, দুর্গত এলাকার লোকজনের জন্য ত্রান সহায়তার জন্য আমাদের ডাকে চ্যানেল আই সাড়া দিয়েছে। এটা নিশ্চয় প্রশংসার দাবিদার।

উপজেলার চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন,এই উদ্যোগকে স্বাগত জানাই। ভবিষ্যতে চ্যানেল আই এরুপ আরো প্রাকৃতিক বিপর্যয়ে যদি সাহায্য করে এবং প্রচার করে তাহলে আমরা খুশি হবো।

চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, চ্যানেল আই সব সময় মানুষের দুর্যোগ এবং বিপদে মানুষের পাশে থাকে।

দক্ষিণ ইছাখাঁলী প্রাইমারী স্কুল চত্বরে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চট্টগ্রামের সদস্য সচিব চৌধুরী ফরিদের সভাপতিত্বে ত্রাণবিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ।