চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গ্যাটকো দুর্নীতি মামলা: খালেদাসহ আসামীদের অভিযোগ গঠনের শুনানি ১৮ জুন

গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ অন্যান্য আসামীদের বিরুদ্ধে অভিযোগ গঠনের পরবর্তী শুনানি ১৮ জুন ধার্য করেছেন তিন নম্বর বিশেষ জজ আদালত। রাজধানীর বকশীবাজার আলিয়া মাদ্রাসা ও পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়ার ১৭টি মামলা ঢাকার কেরানীগঞ্জের সামনে নব নির্মিত ভবন ২-এ স্থানান্তর করা হয়েছে।

নতুন স্থাপিত আদালতে আসামি পক্ষের আইনজীবী খারাপ রাস্তা ও আদালতের দূরত্বের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন। তিন নম্বর বিশেষ জজ আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশারফ হোসেন কাজল জানান: খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকায় আদালতে হাজির করেনি কারা কর্তৃপক্ষ। তবে তিনি অন্য আসামি যারা উপস্থিত আছেন তাদের শুনানি শুরুর জন্য আদালতে যুক্তি পেশ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এর প্রেক্ষিতে খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার কাস্টুডি ও জামিনে মুক্ত আসামিদের উপস্থিতিতে শুনানি শুরুর উপর যুক্তি তুলে ধরেন এবং সময়ের আবেদন করলে বিচারক সৈয়দ আবু দিলজার হোসেন তা মঞ্জুর করেন।

ঠিকাদারি প্রতিষ্ঠান গ্যাটকোকে অবৈধভাবে কাজ পাইয়ে দেয়ার অভিযোগে খালেদা জিয়াসহ ২৪ জনের বিরুদ্ধে ২০০৭ সালে মামলা করে দুর্নীতি দমন কমিশন, দুদক।

Bellow Post-Green View