চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোপালগঞ্জে তুচ্ছ ঘটনায় ২ জনকে পিটিয়ে হত্যা

আসাদুজ্জামান বাবুল: গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম ও মুকসুদপুরের বাটিকামারীতে পৃথক দুটি ঘটনায় ২ জনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

এরমধ্যে মুকসুদপুরে মসজিদে নামাজ পড়ার সময় ঠেলাঠেলিকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন সুজন (২৬) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করে।

বিজ্ঞাপন

অন্যদিকে সদর উপজেলার বনগ্রামে জুয়া খেলার ঘটনাকে কেন্দ্র করে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন আজর আলী নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন সাংবাদিকদের জানিয়েছেন, গতকাল রোববার বিকেলে বনগ্রাম এলাকার একটি বিলের ভেতরে জুয়ার আসর বসালে একই এলাকার পশ্চিমপাড়ার লোকজন এতে বাধা দেয়। পরে সেখানে কথা কাটাকাটি হলে পূর্বপাড়ার লোকজন চলে যায়।

এরপর আজ সকাল ১০টার দিকে এই বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সেখানে গেলে উভয়পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষে জড়িয়ে হয়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এসময় পুলিশের ওপর ইটপাটকেল ছোড়ে উভয় পক্ষের লোকজন। পরে পুলিশ তাদের উপর রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষ চলাকালে পুলিশের উপস্থিতিতে ঘটনাস্থলে মারা যায় দিনমজুর আজর। এসময় পুলিশ সদস্যসহ আহত হয় কমপক্ষে ১০ জন।